টলিউড

জন্মদিনের আগেই ভক্তিমতী হয়ে উঠলেন কৌশানি! বনি আর মদন মিত্র কে নিয়ে পৌঁছে গেলে দক্ষিণেশ্বরের মন্দিরে! পুজো দিলেন করলেন জমিয়ে খাওয়া দাওয়া!

১৭ ই মে জন্মদিন অভিনেত্রী কৌশানী মুখার্জি(Kaushani Mukherjee)র। তবে নিজের জন্মদিনের আগে বিশেষভাবে নিজের দিনটা কাটানোর আগে পৌঁছে গেলেন মায়ের দরবারে। সোজা পূজো দিতে গেলেন দক্ষিণেশ্বরের মন্দিরে।

সম্প্রতি হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী জানিয়েছেন, প্রত্যেকবারেই পুজো দিয়ে থাকেন তিনি। অনুরাগীদের সঙ্গে দেখা করেন বন্ধু-বান্ধবদের সঙ্গেও দেখা করেন। তবে এবার একদিন আগেই কাজ এগিয়ে রাখলেন তিনি।

কিন্তু মঙ্গলবার কেমন ভাবে কাটিয়েছেন তিনি? জানালেন,’সকালবেলা দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলাম, ওখানে মায়ের মন্দিরে ও জগন্নাথ দেবের মন্দিরে পুজো দিয়েছি। তারপর অল্পকিছু খাওয়াদাওয়া করি। এদিন ওখানে কয়েকশো মানুষের খাবারের আয়োজন করেছিলাম। গরমের কথা মাথায় রেখে খিচুড়ি, লাবড়ার তরকারি, আমের চাটনি, আর ঠাণ্ডা জলের বোতল মেনুতে রেখেছিলাম। পুরো পশ্চিমবঙ্গের মানুষকে তো খাওয়ানো সম্ভব নয়, তাই যেখানে সেলিব্রেট করি, আমি সেখানেই সকলের জন্য খাওয়াদাওয়ার ব্যবস্থা রাখি। দুপুর ১২ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই আয়োজন চলে’।

তবে কৌশানির সঙ্গে ছবিতে আরো একজনকে দেখতে পাওয়া গেছে। রয়েছেন তৃণমূল নেতা মদন মিত্র এবং তার প্রেমিক বনি সেনগুপ্ত। কথায় কথায় অভিনেত্রী জানিয়েছেন, তিনি দুপুরে বাড়ি ফিরেছেন তারপর স্নান করে বনির সঙ্গে। তবে একা নয়। পরিবার এবং কাছের কিছু লোকজন আসবে সেখানে। যদিও পরিকল্পনা কি রয়েছে পুরোটা জানেন না তিনি। সবটাই সারপ্রাইজ।

তবে অন্যান্যবাদ নিজের জন্মদিন অনুরাগীদের সঙ্গে কাটালে এবারে বাড়িতেই থাকবেন তিনি। বাড়িতে দুপুরে বিশেষ খাওয়া-দাওয়া করবেন। মায়ের হাতের রান্না দিয়েই এতদিন দুপুরে লাঞ্চ সেরেছেন। কিন্তু এবার? অভিনেত্রী জানিয়েছেন,’আগে মা-ই আমার জন্য রান্না করতেন। তবে এখন তো মা নেই, তাই মাসি আমার জন্য পোলাও, মটন, চিংড়ি মাছের মালাইকারি, চাটনি পায়েস, আর কিছু ভাজাভাজি বানাবেন।

’রাতে একটা নাইটক্লাবে ইন্ডাস্ট্রির কিছু বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি আছে।’ আর উপহার? কৌশানি বলেন, ‘প্রত্যেকবার আমি নিজেকেই নিজে উপহার দি, গতবার ব্যাগ দিয়েছিলাম, এবার হীরের দুল কিনেছি। বাবা আমার একটা হীরের আংটি দিয়েছেন, সেটা যদিও বানাতে দেওয়া আছে। আর বনির উপহার এখনও সারপ্রাইজ, ওটা পরেই জানতে পারব। আরও কিছু কাছের বন্ধুবান্ধবও উপহার পাঠিয়েছেন’।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh