বলিউড

চোখ তুলে তাকানো যাবে না তার প্রেমিকার দিকে, তাহলেই খুন! স্বয় দাউদ ইব্রাহিম হুমকি দিয়েছিলেন মিঠুনকে! শেষে বাঁচতে যা কাজ করেছিলেন তিনি…

বলিউডের(Bollywood) গ্ল্যামারটাই আলাদা। তবে সেই গ্লামারের পেছনে সবসময় চকচকে জিনিস রয়েছে এমনটা নয়। কিছু সময় দেখা যায় সেই চকচকে জিনিসের পেছনে লুকিয়ে রয়েছে সব থেকে শক্ত কালী। এ কথা কমবেশি সকলেরই জানা। আর বলিউডের সঙ্গে একটা সময় যোগাযোগ হয়েছিল আন্ডারওয়ার্ল্ডের(Under World)। এটাও অনেকের জানা। সময় অসময়ে উঠে এসেছে দাউদ ইব্রাহিমের(Dawood Ibrahim) নাম। তবে একবার মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)কে খুনের হুমকি দিয়ে বসেছিলেন তিনি।

আসলে ঘটনার সূত্রপাত মন্দাকিনী(Mandakini)কে নিয়ে। দাউদের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে কারোরই অজানা নয়। একদিকে দাউদের প্রেমিকা। অন্যদিকে অনস্ক্রিনে মিঠুন চক্রবর্তীর সঙ্গে তার রসায়ন ছিল চোখে দেখার মত। যেন মনে হতো সত্যিই তারা একে অপরের প্রেমে পাগল। আর সেই থেকেই শুরু হয়েছিল প্রেমের গুঞ্জন।

তবে এই জিনিসটা মোটেই ভালোভাবে মেনে নিতে পারেননি দাউদ। নিজের প্রেমিকা অন্য কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে এই কথাটা শুনতে কারোরই ভালো লাগে না খুব একটা। সেই জন্য মিঠুন এবং মন্দাকিনী দুজনকে আলাদা করতে নিয়েছিলেন এক ভয়ঙ্কর পদক্ষেপ। যদিও মিঠুন এবং মন্দাকিনী দুজনেই দাবি করেছেন ব্যাপারটা পুরোটাই রটনা।

মিঠুনকে ভরকে দেওয়ার জন্য একবার লোক পাঠিয়েছিলেন দাউদ। তারপর থেকে ক্রমাগত ফোন আসতো তার কাছে। অনেকবার খুনের হুমকি পর্যন্ত এসেছিল। শেষ পর্যন্ত উপায় না দেখে মিঠুন গিয়েছিলেন সঞ্জয় দত্তের কাছে। আবার সঞ্জয় দত্তের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের চেনা পরিচিত রয়েছে এটা সকলেই জানতেন।

মিঠুনকে বাঁচাতে তার কয়েকটা ফোন যথেষ্ট ছিল। তারপরেই হুমকি ফোন আসা বন্ধ হয়ে যায়। একই সঙ্গে মিঠুনকে জানিয়েছিলেন তিনি যেন ভবিষ্যতে মন্দাকিনীর সঙ্গে আর ছবিতে কাজ না করেন। সঞ্জয়ের কথা মেনে পরবর্তীকালে মিঠুন আর মন্দাকিনীকে একসঙ্গে কোনো ছবিতেই দেখা যায়নি।

তবে এরপর থেকে মন্দাকিনীও ক্রমশ বলিউডে কোন ঠাসা হয়ে পড়তে শুরু করেন। একের পর এক ছবিতে কাজ হারাতে থাকেন। কেউ ভয়ে কাজ করতে চাইতেন না তার সঙ্গে। তাই একটা সময় নিজেই ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যান তিনি।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh