বলিউড

শাহরুখের ছেলেকে জেলে পোরার জন্যই চাকরিহারা সমীর ওয়াংখেড়ে! দিতে হচ্ছে কড়া মাশুল! সত্যিকারের দেশপ্রেমী হওয়ার জন্যই এমন অবস্থা বললেন এনসিবি কর্তা

সমীর ওয়াংখেড়ে(Sameer Wankhede) একটা সময় কাগজের পাতায় এই নামের পাশের সঙ্গেই থাকতো শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের(Aryan Khan) নাম। আসলে আজ থেকে প্রায় দু বছর আগের ঘটনা। শাহরুখ খানের (Shahrukh Khan)বড় ছেলে আরিয়ান খানকে এক বিলাসবহুল জাহাজ থেকে মাদকসহ গ্রেফতার করেছিলেন সমীর। স্বাভাবিকভাবেই শাহরুখের ছেলেকে গ্রেফতার করে রাতারাত স্টার অফিসার হয়ে গিয়েছিলেন তিনি। তবে এবার তার বিরুদ্ধেই উঠেছে দুর্নীতির অভিযোগ।

আজ থেকে প্রায় দু বছর আগে বাদশাহ পুত্রকে গ্রেফতার করেছিলেন এই এনসিবি অফিসার। সেই নিয়ে কম বিতর্ক হয়নি। অনেকে যেমন আঙ্গুল তুলেছিলেন শাহরুখের পরিবারের দিকে আবার অনেকেই বলেছিলেন এর পেছনে রয়েছে কোন চক্রান্ত। তবে মামলা থেকে মুক্তি পেয়েছেন আরিয়ান। নিজের স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। তবে শাহরুখ পুত্রকে গ্রেপ্তার করার পর রাতারাতি জীবন বদলে গিয়েছে সমীরের।

মাদক গ্রহণ(Aryan Drug Case) করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন আরিয়ান। বাইশ দিন জেলে কাটাবার পর সে প্রমাণের অভাবে ছাড়া পেয়েছেন তিনি। এমনকি এনসিবি প্রমাণের অভাবে একপ্রকার তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। তবে এর পরেই অভিযোগ উঠেছিল আরিয়ানের এই ঘটনা নাকি সমীর শাহরুখের থেকে মোটা টাকা ঘুষ নিয়েছেন। এমনটাই দাবি সিডিআই কর্তাদের।

বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে আরিয়ানকে মুক্তি দিতে ২৫ কোটি টাকা চেয়েছিলেন সমীর। একটি বিষয় ভিজিলা” রিপোর্টের ওপর ভিত্তি করে তদন্তকারীদের প্রাথমিক তদন্ত হয়। এরপর সেই অফিসারের বিরুদ্ধে হয় দুর্নীতির মত অভিযোগ।

সিবিআই অভিযোগ করেছিল নিজের ব্যক্তিগত সম্পত্তি বৃদ্ধি করার জন্যই সমীর দুর্নীতির আশ্রয় নেন। শাহরুখদের থেকে ২৫ কোটি টাকা ঘুষ গ্রহণ করেন। এরপর আরিয়ানকে গ্রেফতার করা সমীরের বিরুদ্ধে মামলা দায়ের করে সিবিআই। এই অফিসারের বাড়িতে প্রায় ১৩ ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়। সেই সময় তার বাড়িতে উপস্থিত ছিলেন স্ত্রী এবং ছেলে।

এই ঘটনা নিয়ে অবশেষে মুখ খুলেছেন সমীর নিজে। তিনি বলেছেন গ্রেফতার করে সত্যিকারের দেশ প্রেমী হওয়ার মাশুল গুনছেন তিনি। কিন্তু শেষ দিন পর্যন্ত লড়াই করে যাবেন। তার সন্তান মা-বাবা শশুর শাশুড়ি সব সময় এই পরিস্থিতির সঙ্গে লড়াই করে যাচ্ছে। এখনো ভয় ভয় ভয় দিন কাটাচ্ছেন প্রত্যেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh