বাংলা সিরিয়াল

সিরিয়াল আপাতত নেই তাই বিজ্ঞাপনেই ভরসা! এখান থেকেই কোটি কোটি টাকা আয় করছেন তৃনা সাহা! কি বলছেন নায়িকা?

টেলিভিশনে(Tollywood)র পর্দায় বহু আশা নিয়ে এসেছিল বালিঝর (Balijhor)ধারাবাহিকটি। যেখানে মুখ্য নায়িকার চরিত্রে ছিলেন তৃনা সাহা(Trina Saha)। কিন্তু ধারাবাহিক একেবারেই ভালোভাবে ফল করতে পারেনি তাই মাত্র দু মাসের মধ্যেই পর্দা থেকে বিদায় নিয়েছে সিরিয়ালটি। যদিও এর আগে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তার অভিনয় নিয়ে দর্শকদের মনে কোনদিন ক্ষোভ জন্মায়নি।

তবে বর্তমানে তিনি বিশেষ করে মন দিয়েছেন বিজ্ঞাপনের কাজে। সেখানে স্বামীর সঙ্গে জুটি বেঁধে একাধিক বিজ্ঞাপন করেছেন তিনি। পাশাপাশি সামাজিক মাধ্যমেও খুব একটিভ অভিনেত্রী। তবে অনেকেই ধারণা করে থাকেন যেহেতু তিনি আপাতত সিনেমা সিরিয়াল কোনটাতেই কাজ করছেন না তাই বিজ্ঞাপন থেকেই কোটি কোটি টাকা আয় করছে ছোট পর্দার গুনগুন? সত্যিই কি বিজ্ঞাপন থেকে এতটা আয় করা সম্ভব?

অভিনেত্রী জানিয়েছেন কোটি কোটি টাকা তিনি কোনদিন চোখেই দেখেননি। আর আপাতত কোন খাত থেকেই তিনি কোটি কোটি টাকা আয় করছেন না। তবে বিজ্ঞাপন হোক বা ধারাবাহিক অথবা সিনেমা সব কাজেই তিনি তার ৫০০ শতাংশ দিয়ে চেষ্টা করে থাকেন।

তবে আপাতত তৃনাকে পর্দায় দেখা যাবে না এমনটাও জানিয়েছেন তিনি। খুব ভালো চরিত্র না পেলে ক্যামেরার সামনে ফিরবেন না।। আপাতত বাড়িতেই সময় কাটাচ্ছেন। নীলের(Neel Bhattacharya) সঙ্গে তৈরি করেছেন একটা স্টুডিও। গরিয়াহাটে স্টুডিও আপাতত সাজানোর কাজে মন দিয়েছেন তিনি। স্বামী নীল আপাতত বাংলা মিডিয়াম ধারাবাহিক নিয়ে ব্যস্ত। তাই আপাতত নিজের মতন করেই সাজাচ্ছেন পুরোটা।

অভিনেত্রীর কথা অনুযায়ী,’ আমাদের স্টুডিওতে সব ধরনের শুটিং হয়। প্রচুর লুক সেট হয়। এই পোস্ট প্রোডাকশন এর সব কাজ হতে পারে ওখানে’। পাশাপাশি তার বাড়িতে রয়েছে চিনি আর রক্সি নামের দুই ভীষণ দস্যি পোষ্য সামলাতে গিয়েও সময় চলে যাচ্ছে অনেকটা। তবে কিছুদিন আগেই নীল আর তৃনার বিচ্ছেদের খবর রটে গিয়েছিল সর্বত্র। প্রথমে দুজনেই মুখ বন্ধ রাখলে পরবর্তীকালে সাফ জানিয়ে দিয়েছেন এসব গুজব ছাড়া আর কিছু না।

তৃনার কথা অনুযায়ী,’এই খবরে আমাদের কাছের মানুষের আঘাত পায়। আমার আর নীলের পরিবার অনেক বড়। আমাদেরও অনেক প্রশ্নের মুখে পড়তে হয়। কারও বিষয়ে লেখার আগে একবার ভেবে দেখবেন তাঁরাও মানুষ। আপনার কাছের মানুষের ব্যাপারে যদি এরকম বলা হয় আপনার ভালো লাগবে’? তবে নীল কিছুটা উপহাস করেই বলেছিলেন যদি জীবনে এরকম কোন সিদ্ধান্ত নিয়েও থাকেন তাহলে সেটা সবাইকে জানাবেন। লাইক বা কমেন্টের জন্য কোন কিছু করার দরকার পড়বে না। মানুষকে এইভাবে বিচার করাটা ভুল।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh