বাংলা সিরিয়াল

‘নিম ফুলের মধুর রুর্ধ্বশ্বাস পর্ব! সৃজনকে হিম ঘরে ঢুকিয়ে দেওয়া হলো! বৃদ্ধ রুগী সেজে হাসপাতালের ষড়যন্ত্র ফাঁস করতে গিয়ে ডাক্তারদের ষড়যন্ত্রের শিকার সৃজন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয়েছে দত্ত বাড়ির বউ হওয়ার পর একের পর এক সাহসী পদক্ষেপ নিয়েছেন পর্ণা, কখনো সে দত্তবাড়ির নিয়ম নীতির বেড়াজাল ভেঙেছে একাই, কখন আবার দত্ত বাড়ির সকল মেয়ে বউকে নাইটি পড়িয়ে দিয়েছে,কখনো আবার পরিবারের সবার অমতে গিয়ে ছোটকার বিয়ে দিয়েছে। তেমনি সম্প্রতি নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে, একটি হাসপাতালের ষড়যন্ত্রকে সামনে আসতে সৃজন পর্না সবাই ছদ্মবেশে হাসপাতালে গেছে।

সেই হাসপাতালে পর্না নার্সের বেশে গেছে আর সৃজন একজন বৃদ্ধ রোগী সেজে গেছে। রোগীর ছদ্মবেশে সকল সত্যিকে সামনে আনতে সৃজন সবকিছু ভিডিও রেকর্ডিং করে নেয় আর সেটা পর্নাকে দেখিয়ে সে আবার রোগীর বেশে বেডে শুয়ে পড়ে।

এরপর ধারাবাহিকে দেখা যাচ্ছে যে , রোগীর পেশেন্ট বলেছে তিনদিন পর টাকা দেবে কিন্তু রোগী মারা গেছে সেই কারণে রোগীকে নরমাল বেডে রাখলে তো সবাই ধরে ফেলবে যে, সে মৃত, সেই কারণে তাকে মর্গে নিয়ে গিয়ে ফ্রিজারে ঢুকিয়ে দেওয়া হবে। যাতে তার শরীরের কোন বিকৃতি না হয়। এই কথা শুনে চমকে ওঠে পর্ণা, সে সৃজনকে বাঁচানোর চেষ্টা করতে থাকে আর দেখা যায় সৃজনকে ডাক্তাররা ফ্রিজারে ঢুকিয়ে দিয়েছে, তার শরীর ক্রমশ ঠান্ডা হয়ে আসছে আর তার বাড়ির কথা তার মায়ের কথা মনে পড়ছে। এবার কী হবে?- রোমহর্ষক এই পর্ব দেখে উচ্ছ্বসিত দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“নিম ফুলের মধু রুদ্ধশ্বাস বললেও কম হবে।
পুরো লোমহর্ষক ধামাকা এপিসোড

বাপরে বাপ হিমাগারে বন্দী সৃজন

হসপিটালের ষড়যন্ত্রের যোগ্য জবাব দিতে পাল্টা ষড়যন্ত্রের পথে পর্ণারা, এবার জমবে মজা

#nimphoolermodhu”

Back to top button

Ad Blocker Detected!

Refresh