টলিউড

শৈশবের স্মৃতি জড়ানো অপরাজিতার বাড়ি, নিজেই ঘুরে দেখলেন অভিনেত্রী, চলুন ঘুরে দেখি অপরাজিতার শৈশবের বাড়ি

অপরাজিতা আঢ্য, বাংলা অভিনয় জগতের অন্যতম পরিচিত একটি মুখ। ফলে আলাদা করে বিশেষ কোনো বিশেষণ এই অভিনেত্রীর ক্ষেত্রে ব্যবহার করা হয়তো প্রয়োজন পড়বে না। ইন্ডাস্ট্রির অপাদি ইন্ডাস্ট্রি থেকে দর্শকমহল সকলের কাছেই সমাদৃত। দর্শক মহলে ৮ থেকে ৮০ র মধ্যে এমন কোন মানুষ নেই যারা ভালোবাসে না অভিনেত্রীকে। তাঁর মিষ্টি হাসি আর দুর্দান্ত অভিনয় সবটাই ভীষণ প্রিয় তাঁর অনুরাগীদের।

এর আগে বহুবার আমরা অভিনেত্রীর পরিবারের লোকজন এবং তাঁর বাড়ি দেখেছি। বিশেষত তাঁর বাড়ির লক্ষ্মী পূজার সম্পর্কে সকলেই কমবেশি জানেন। সেক্ষেত্রেও বহুবার তাঁর বাড়ির ভিডিও বিভিন্নভাবে আমরা দেখেছি। কিন্তু এবার জানো একটু অন্যরকম অপরাজিতাকে দেখা গেল। তাঁর বর্তমানের আবাসস্থল নয় তাঁর শৈশবের স্মৃতি জড়ানো এক প্রাসাদ।

যেখানে বেড়ে ওঠা তাঁর। যেখানে চিলেকোঠায় পুতুল খেলা থেকে উঠোনে বৃষ্টির দিনের মাছ ধরার মতো স্মৃতি জড়ানো আছে অভিনেত্রীর। এমন একটি বাড়িতেই তো তাঁর শৈশব কেটেছে। এবার এই বাড়ি আসলো সকলের সামনে। এক সংবাদ মাধ্যমের তরফে প্রকাশ করা হয়েছে এই ভিডিওটি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী নিজেই ঘুরে ঘুরে সেই বাড়ির সমস্ত কিছু দেখাচ্ছেন।

ভিডিওটি শুরু হচ্ছে অভিনেত্রীর গলায়, ‘আকাশে ছড়ানো মেঘেদের কাছাকাছি দেখা যায় আমাদের বাড়ি’ গানটি দিয়ে। সেখানে অভিনেত্রীর পরনে রয়েছে একটি চুড়িদার আর হলুদ ওড়না গায়ে জড়ানো। এখানেই অভিনেত্রী জানিয়ে দেন এই বাড়িতেই তিনি বড় হয়েছেন। বিশেষ করে চিলেকোঠার ঘর ছিল তাঁর পুতুল খেলার ঘর। সেই ঘরের ভেতর একটা টিভির বাক্সে ছিল সে পুতুলের সংসার। কত কী স্মৃতি তাই না?

এখানেই শেষ নয় আরো আছে। এরপরে অভিনেত্রী ঘুরতে ঘুরতে তার বাড়ির চারপাশ দেখান। বাড়ির ভেতরেই এত অলিগলি দেখাতে দেখাতে অভিনেত্রী বলেন ‘এটা বাড়ি নয় এটা গোলক ধাঁধা’। এরপর অভিনেত্রী দেখান বাড়ির পেছনে ছিল তাঁদের রান্নাঘর, বাথরুম। এমনকি রান্নাঘর আর বাথরুম এবং বাড়ির মাঝখানে যেটুকুনি ফাঁকা উঠুন সেখানে নাকি তখন জল জমে যেত। আর মাছ ধরতেন ক্ষুদে অপা। চাইলে আপনারাও দেখে আসুন আপনাদের প্রিয় অভিনেত্রীর শৈশবের স্মৃতি ঘর।

Back to top button

Ad Blocker Detected!

Refresh