ভাইরাল

কি অবস্থা! বরের সামনেই অন্য বলিউড নায়কের সঙ্গে রীতিমতো নাচ করলেন স্ত্রী! টলিপাড়ার জনপ্রিয় নায়ক জিৎ-য়ের স্ত্রীকে এভাবে কেউ কখনো দেখেনি! অবাক সকলে

টলিউডের(Tollywood) অন্যতম সফল নায়ক জিৎ(Jeet Madnani)। বা সুপারস্টারও বলা যেতে পারে তাকে। একটার পর একটা ছবিতে কাজ করে চলেছেন এখনো। কিন্তু সেভাবেই ছবির প্রচার ছাড়া আর তাকে দেখা যায় না। বরং পরিবারের সময়তেই বেশিরভাগ সময়টা কাটান দিনে। সম্প্রতি এক পারিবারিক অনুষ্ঠান দেখেছিলেন নিজের বাড়িতেই। আর সেখানেই ঘটল এক ঘটনা।

চারিদিক আলোতে ঝলমল করছে গান বাজছে। আর মাইক হাতে গান গাইছেন বলিউডের একনায়ক। তার সঙ্গেই লাগছেন নায়কের স্ত্রী মোহনা। এই দৃশ্যটা এর আগে যায়নি। এমন বিরল দৃশ্য ফ্রেমবন্দি হল অভিনেতার বাড়িতেই। একটি রিয়ালিটি শো এর বিচারক ছিলেন টলিপাড়ার বস। সেখানেই বিচারক ছিলেন বলিউড (Bollywood)অভিনেতা গোবিন্দা(Govinda)।

সেই সূত্রেই গোবিন্দাকে আমন্ত্রণ জানিয়েছিলেন জিৎ। রাতে বসেছিল নায়কের বাড়িতে জমজমাট আসর। সেখানেই গানে গানে ধরা দিলেন বলিউড তারকা। হাসিমুখে যেখানে গদকদো হয়ে ফ্রেমবন্দি হলেন জিতের স্ত্রী মোহনা মদনানি। মনের সুখে নেচে চলেছেন তিনি। আর সেই একই ফ্রেমে দেখা মিলল নায়কের।

গোবিন্দার সাথে একটুও অসুবিধা না হয় সেই জন্য সব সময় খেয়াল রাখছিলেন নায়কের বাবা-মা। পুরো সময়টা সবাই মিলে দারুন উপভোগ করতে দেখা গেল। তবে প্রচারের আলোতে সেভাবে না থাকলেও নিজের স্টারডাম এখনো ধরে রেখেছেন জিৎ।

কিছুদিন আগেই শেষ করেছেন তার নতুন ছবি ‘মানুষ’ এর কাজ। সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার দেখা যেতে চলেছে জিৎকে। এছাড়াও একটার পর একটা ছবির পরিকল্পনা রয়েছে তার। আপাতত তার লক্ষণ নতুনভাবে দর্শকদের সামনে আসা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh