টলিউড

‘কাঞ্চনের থেকে কী শেখে সেটা বোঝাই যায়’! শিক্ষক দিবসে বিশেষ বার্তা দিয়ে নেটপাড়ায় ট্রোলড শ্রীময়ী

শ্রীময়ী চট্টরাজ ও উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের বিশেষ বন্ধুত্ব নিয়ে এখনো সরগরম নেটপাড়া। কাঞ্চন শ্রীময়ীর কাছে একজন বন্ধু ছাড়াও শিক্ষক, পথ প্রদর্শকও। তাইতো শিক্ষক দিবসের দিনে অন্যান্যদের সাথে বাদ দিলেন না কাঞ্চনকে। মঙ্গলবার ছিল শিক্ষক দিবস। জীবনে চলার পথে যাদের সাহচর্য তাঁকে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করেছে তাদের এদিন মনে করেছেন অভিনেত্রী। পাশাপাশি কাঞ্চনকে বিশেষ বার্তা দিয়ে ট্রোল্ড হলেন।

বাবা মা, খরাজ মুখোপাধ্যায়, পরিচালক স্নেহাশিস চক্রবর্তী ও কাঞ্চন মল্লিকের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, “আমার জীবনে পাওয়া শ্রেষ্ঠ শিক্ষক এবং শিক্ষিকা, যারা শুধু আমাকে পুঁথিগত বিদ্যায় শিক্ষিত করেননি, জীবনের এবং মানবিকতার মূল্যবোধ শিখিয়েছে”। শ্রীময়ীর এত শিক্ষকের মাঝে কাঞ্চনকে দেখেই অবাক নেটিজেনরা। কাঞ্চনও শ্রীময়ীর শিক্ষক! মানতে নারাজ সকলেই।

শ্রীময়ীর এই পোস্ট নিয়ে আসরে নেমেছে নেটপাড়া। অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্স জুড়ে শুধুই নেতিবাচক কমেন্ট। জনৈক ব্যক্তি কমেন্টে লেখেন, “কে জানে কাঞ্চন মল্লিকের থেকে উনি কী শেখেন”। নেতিবাচক কমেন্টস নিয়ে খুব একটা মাথা না ঘামালেও, এবারে কিন্তু থেমে থাকেননি অভিনেত্রী শ্রীময়ী। অন্য আরেকজন লেখেন, “সত্যিই, এর চেয়ে প্রিয়তম লিখলে ভালো হতো”।

২০২১-এ কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ীকে ব্যাপক সমস্যা সৃষ্টি হয়। বর্তমানে অবশ্য বউ আর ছেলের থেকে দূরেই থাকেন কাঞ্চন মল্লিক। তবে শ্রীময়ীর সঙ্গে বিভিন্ন সময় একসাথে দেখা যায় দুজনকে। কয়েকদিন আগে বন্ধুত্বের ১১ বছর উদযাপন করেছেন শ্রীময়ী এবং কাঞ্চন। কাঞ্চনের সঙ্গে রাখি পূর্ণিমার দিন অনেকগুলোই ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তারপরে আবার এই শিক্ষক দিবসের দিনে কাঞ্চন মল্লিককে নিয়ে পোস্ট, ভালো চোখে দেখেনি নেটিজেনমহল।

 

View this post on Instagram

 

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

Back to top button

Ad Blocker Detected!

Refresh