টলিউড

সাধারণ মানুষের মতো ঝাড়ু দেওয়া থেকে শুরু করে মাছ ধরছে ছোট্ট ইউভান! ইউভানের কান্ড কীর্তি দেখে আনন্দে হাসছেন নেটিজেনরা!

ছোটবেলায় যখন বৃষ্টি হতো তখন আমরা প্রত্যেকেই কত মজা করতাম, বৃষ্টির জল গুলোকে হাত দিয়ে ধরার চেষ্টা করতাম, কখনো কাগজের নৌকা ভাসাতাম,কখনো বা মায়ের চোখ এড়িয়ে বৃষ্টির জলে একটু ভিজে নিতাম। বৃষ্টির সাথে ছোটদের একটা আলাদাই বন্ধুত্ব থাকে তাই সব ছোটরাই বৃষ্টি খুব ভালোবাসে।

রাজ-শুভশ্রীর ছেলে ‌ও তার ব্যতিক্রম নয়। হ্যাঁ বন্ধুরা ঠিকই ধরেছেন কথা হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তী আর শুভশ্রীগঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভানকে নিয়ে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বৃষ্টির আমেজ উপভোগ করতে দেখা গেছে ছোট্ট ইউভানকে।

রাজের হালিশহরের বাগান বাড়িতে এখন সময় কাটাচ্ছেন তারা, সেখান থেকেই শুভশ্রী ইউভানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, ইউভান হাতের ঝাড়ু নিয়ে বাইরের উঠোনের জল ঝাঁট দিচ্ছে আর তারপরেই দেখা যাচ্ছে সে মাছ ধরতে ব্যস্ত। বয়স এখনো তিন বছর পূর্ণ হয় নি তার, তবু পুকুরে ছিপ ফেলে মাছ ধরতে ব্যস্ত সে।

ছোট্ট সাইজের মাছ ধরেও আনন্দ যেন আর ধরে না তার। ইউভান জন্মের পর থেকেই তার বড় হয়ে ওঠার এক একটা মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন রাজ ও শুভশ্রী,এইদিন ইউভানের মাছ ধরার ভিডিওর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয় নি।

প্রসঙ্গত উল্লেখ্য, জুন মাসেই শুভশ্রী গাঙ্গুলী আর রাজ চক্রবর্তী তাদের জীবনের দ্বিতীয় সুখবরটি ভাগ করে নিয়েছেন, আবারও সন্তান সম্ভবা হয়েছেন শুভশ্রী, ডিসেম্বর মাসেই তাদের ঘর আলো করে আসবেন ইউভানের ছোট ভাই অথবা বোন, আপাতত সেই আনন্দে মশগুল রয়েছেন রাজ ও রাজ ঘরণী আর ছোটো ইউভান‌‌ও রয়েছে দাদা হওয়ার প্রতীক্ষায়। দর্শকরা অপেক্ষা করে রয়েছেন ইউভানের মতোই রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তানকে দেখার জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh