ভাইরাল

বাবার থেকেও বেশি বেতন পান সৌরভকন্যা সানা! এই বিশ্বসেরা MNC-তে চাকরি পেল সৌরভ গাঙ্গুলীর মেয়ে

ভারতীয় ক্রিকটে দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ দেশের গর্ব। বাংলা ও বাঙালির কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় শুধু একজন ক্রিকেট খেলোয়াড় নন, সৌরভ হলো একটা আবেগের নাম। ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র তিনি। শুধু ২২ গজে নয়, মাঠের বাইরেও হিট সৌরভের দাদাগিরি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই বর্ণময় জীবনই উঠে আসতে চলেছে বড়পর্দায়। কিন্তু তার আগে খুশির খবর সৌরভের পরিবারে।

সৌরভ কন্যা সানা। অর্থনীতিতে স্নাতক হয়েছেন তিনি। ‘লা মার্টিনা ফর গার্লস’ নামের কলকাতার নামী স্কুল থেকে স্কুল করেন সানা। এরপর ২০১৯ সালে উচ্চশিক্ষা লাভের জন্য তিনি পাড়ি দেন লন্ডনে। UCL ইউনিভার্সিটিতে অর্থনীতি নিয়ে পড়াশোনা করার ভর্তি হন সানা। অবশেষে গ্রাজুয়েট হলেন তিনি। গ্রাজুয়েশন শেষ হয়েছে ঠিকই। তবে আরও উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ডে থাকছেন সানা। পাশাপাশি চাকরি করবেন সানা।

কিন্তু জানেন কি কি চাকরি করবেন সানা? বিশ্ব বিখ্যাত মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করার সুযোগ পেলেন সৌরভ কন্যা সানা। Enactus UCL তে কাজের সুযোগ পেলেন সরাসরি। এই সংস্থা বড় বড় কর্পোরেট সংস্থাতে নতুনদের কাজের সুযোগ দেয়। এই সমস্ত হাত ধরেই বিভিন্ন বড় বড় কোম্পানিতে কাজ করছেন সানা।

HSBC, KPMG, গোল্ডেন স্যাক্স, বার্কলেস সহ বিভিন্ন সংস্থার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন সৌরভ কন্যা। সানার লিংকড ইন প্রোফাইল বলছে PWCতে ইন্টার্ন হিসেবে কাজ করছেন তিনি। বিশ্বের বৃহত্তম আর্থিক পরামর্শদাতা সংস্থাগুলোর মধ্যে অন্যতম এই সংস্থা। বিশ্বের অন্তত ১৫২ টি দেশে এই সংস্থার ব্যবসা আছে। আপনি অবাক হয়ে যাবেন এই সংস্থার কর্মীদের বেতন শুনলে। ইন্টার্নশিপ করলে বছরে ৩০ লক্ষ টাকা বেতন। অর্থাৎ সৌরভ কন্যা সানা বাবাকেও পিছনে ফেললেন বেতনের দিক থেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh