ভাইরাল

চ্যালেঞ্জ জিততে বিরিয়ানির সঙ্গে গোবর মিশিয়ে খেলো সুন্দরী যুবতী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

কত রঙ্গই না দেখি দুনিয়ায়! দুনিয়ায় না বলে, সোশ্যাল মিডিয়ায় যত সব রঙ্গ দেখা যায় বললে, বোধ হয় ভালো হতো। আজকাল আমরা সারা দিনের মধ্যে অনেকটাই সময় সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি। স্মার্টফোনের দৌলতে সোশ্যাল মিডিয়া আজ আমাদের হাতের মুঠোয়। বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে আজকাল সোশ্যাল মিডিয়াই সবার আগে উঠে আসে উদাহরণের তালিকায়।

সোশ্যাল মিডিয়ার সব থেকে বেশি চাহিদা হাসি মজায় পরিপূর্ণ কনটেন্ট ভিত্তিক ভিডিও। এই ভিডিও মানুষ একেবারে চেটেপুটে খায় বলা যায়। এমন অনেক মানুষ রয়েছেন যারা একসময় খুব গরিব ছিলেন। কিন্তু ইউটিউব ফেসবুক ইন্সটাগ্রামে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে কাজ করে তারা বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। তেমনি একটা ভিডিও এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়ার জন্য মানুষ কত কি না করে থাকে তা, এই ভিডিওটা না দেখলে আপনি হয়তো বিশ্বাস করতে পারবেন না। শেষকালে কিনা বিরিয়ানির সঙ্গে চিকেন চাপের বদলে খাচ্ছে গোবর। তাও আবার এক যুবতী। গোবর সাধারণত ঘুঁটে তৈরি করে জ্বালানির কাজে ব্যবহৃত হয়, কিংবা গোবর গ্যাস হিসেবে ব্যবহৃত হয়। সেই জায়গায় দাঁড়িয়ে বিরিয়ানির সঙ্গে গোবর খাচ্ছেন এই যুবতী। তিনি আবার পরিষ্কার জানিয়ে দিলেন, মানত করেছিলেন বলেই এভাবে গোবরের সঙ্গে বিরিয়ানি মিশিয়ে তিনি খাচ্ছেন। মেয়েটির ফেসবুকে আড়াই লাখ সাবস্ক্রাইবার। তাই বলে বিরিয়ানির সঙ্গে গোবর খেতে হল!

আসলে ওই যুবতী চ্যালেঞ্জ নিয়েছিলেন যে, আড়াই লাখ সাবস্ক্রাইবার হয়ে গেলে তিনি বিরিয়ানি দিয়ে গোবর খাবেন। যেহেতু তার সাবস্ক্রাইবার ওই জায়গায় পৌঁছে গিয়েছে তাই বিরিয়ানি দিয়ে গোবর খেলেন তিনি। তবে ভিডিওতে বিরিয়ানির সঙ্গে গরুর তাজা গোবর মাখিয়ে দেখালেও, সত্যিই তিনি খেয়েছেন কিনা তা জানা যায়নি। আসলে পুরোটাই হল সাবস্ক্রাইবার বৃদ্ধি করার একটা ছক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh