টলিউড

পুকুরের জলের দিকে একদৃষ্টে তাকিয়ে কি ভাবছে সুপারস্টার শুভশ্রীর ছেলে ছোট্ট ইউভান? রাজপুত্রের কি মনখারাপ?

দিন কয়েকের মধ্যেই বড় দাদা হতে চলেছে ছোট্ট ইউভান। জুন মাসে নিজের দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন রাজ এবং শুভশ্রী। ডিসেম্বর মাসেই তাদের ঘর আলো করে আসতে চলেছে নতুন অতিথি। মানে ভাই কিংবা বোন পেয়ে যাচ্ছে ইউভান। প্রথম থেকেই রাজ আর শুভশ্রী ভেবেই রেখেছিলেন তারা দুই সন্তান নেবেন। ইউভানের বয়স ২ বছর হলেই পরবর্তী সন্তানকে পৃথিবীতে আনবেন বলে ঠিক করেছিলেন দুজনে।

চলতি মাসর ১২ তারিখ তিন বছরে পা দেবে ছোট্ট ইউভান। ঠিক তার কয়েক মাস পরেই বড় দাদা হয়ে যাবে সে। তবে তার আগে চক্রবর্তী পরিবার মেতে রয়েছে ছোট্ট ইউভানকে নিয়ে। হালিশহরের বাড়িতে রাজ-শুভশ্রী তাদের ছোট্ট বাচ্চাকে নিয়ে গিয়েছে। জন্মাষ্টমী উপলক্ষে সেজে উঠেছে রাজের বাড়ি। ইউভানের দুষ্টুমিও দ্বিগুণ। চারিদিকে দৌড়ে বেড়াচ্ছে। এদিকে ছেলে কি বলছে সেটাই বুঝে উঠতে ব্যস্ত মা শুভশ্রী।

ছোট্ট ইউভান তার মাকে কি বলছে, সেটা বুঝতেই পারছে না শুভশ্রী। নিজেকে কোনো এক অদ্ভুত প্রাণীর সঙ্গে তুলনা করছে ক্ষুদে ইউভান! আর শুভশ্রী বারবার প্রশ্ন করছে ইউভানকে। টিংটিঙ্গী নাকি টিনটিরি, কি যে বলছে ছোট্ট ইউভান করে জানে? শুভশ্রী সাফ জানতে চাইলেন ছেলের কাছে, যে সে কি বলছে? এদিকে দৌড়ে চলে যায় ইউভান।

অন্যদিকে আজ সকাল থেকেই চক্রবর্তী পরিবার জন্মাষ্টমী নিয়ে মেতে রয়েছে। সাজানো হয়েছে রাজের বাড়ি। গোপালের পুজো বলে কথা। শুভশ্রী রাজ তাদের ছোট্ট ছেলেটিকে নিয়ে পৌঁছে গিয়েছে হালিশহরের বাড়িতে। ইউভান গ্রামের বাড়িতে ঝাড়ু দিয়ে ঝাঁট দিচ্ছে। কখনো আবার মাছ ধরতে ব্যস্ত। মাঝে মাঝে আবার পুকুরের দিকে তাকিয়ে একদৃষ্টি বসে রয়েছে সে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh