টলিউড

সাধারণ মানুষের মতো হাতে শাঁখা-পলা পরে পুরোদস্তুর বাঙালি সাজে বলিউডের দিব্যাকে নিয়ে কালীঘাটে যশ! দিব্যাকে নিয়ে কালীঘাটে গেলেন যশ! বাঙালি সাজে ধরা দিলেন দিব্যা

দিব্যা খোসলা কুমার কলকাতায় এসেছেন বৃহস্পতি বার। কালীঘাটে পুজো দিলেন যশের হাত ধরে। তাঁকে নিতে হলুদ ট্যাক্সি করে আগেই বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন টলিউডের যশ দাশগুপ্ত। যশের এমন অভিবাদন দেখে আপ্লুত হয়েছেন দিব্যা। তবে শুধু বিমানবন্দরে নয়, অভিনেত্রীকে সঙ্গে নিয়ে কালীঘাটেও পুজো দিলেন যশ দাশগুপ্ত।

আসন্ন ছবি ‘ইয়ারিয়া ২’-এর সাফল্য কামনা করে কালীঘাটে গিয়ে মা কালীর থেকে আশীর্বাদ গ্রহণ করলেন যশ ও দিব্যা। প্রসঙ্গত, ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ বড়পর্দায় মুক্তি পেয়েছিল। যদিও বক্সঅফিসে খুব একটা বসার জমাতে পারেনি ওই ছবি। তবে ওই সিনেমার গানগুলো কিন্তু সকলের মনে বেশ দাগ কেটেছিল। এবার ৮ বছর পর ওই সিনেমার সিক্যুয়েল আসতে চলেছে।

‘ইয়ারিয়া ২’র টিজার বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে। ওই সিনেমায় নায়ক হিসেবে দেখা গেছে যশ দাশগুপ্তকে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র ‘অরণ্য’ নস্ট্যালজিয়াও রয়েছে সাথে। টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত বলিউডে ডেবিউ করতে চলেছেন সে খবর আগেই জানা গিয়েছে। বলিউড অভিনেত্রী দিব্যা খোসলা কুমারের বিপরীতে তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত। এই সিনেমায় একেবারে কর্পোরেট, আনরোম্যান্টিক স্বামী হিসেবে দেখা গিয়েছে তাঁকে। স্ত্রী দিব্যার সঙ্গে বনিবনা না হওয়ার বিষয়টাও সামনে এসেছে টিজার দেখেই।

যশ দাশগুপ্ত এদিন দিব্যাকে কালীঘাট সহ কলকাতার বিভিন্ন জায়গা ঘুরিয়ে দেখিয়েছেন বলে জানা গিয়েছে। এদিন যশের পরনে ছিল নীল জিন্স আর কালো চেকস শার্ট। এদিকে পুরোদস্তুর বাঙালি পোশাকে ছিলেন দিব্যা। লাল সাদা শাড়ি হাতে শাঁখা পলা সিঁথিতে সিঁদুর ভরা। একেবারে যেনো বাঙালি কন্যা। মাথার খোঁপায় জুঁই ফুলের মালা শিব পাচ্ছিল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh