টলিউড

লাল শিফন শাড়িতে মোহময়ী অবতারে হাজির সুপারস্টার শ্রাবন্তী! ঘুম উড়ল পুরুষ ভক্তদের

টলিউড জগতের বিতর্কিত অভিনেত্রী বললেই যাঁর নাম সবার আগে উঠে আসে তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একাধিকবার বিয়ে প্রেম জীবন সব মিলিয়ে তুমুল চর্চায় থাকে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন। যদিও এইসব ব্যাপারে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী নিজে। কাজ নিয়েই ব্যস্ত থাকতে ভালোবাসেন তিনি। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ার জন্য নিজের এমন কিছু ছবি তিনি পোস্ট করেন, যা দেখে শ্রাবন্তীর বয়স বোঝা দায়।

টলিউডের এই জনপ্রিয় অথচ বিতর্কিত অভিনেত্রী সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে কিছু ছবি পোস্ট করেছেন।শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁকে দেখা গেলো লাল রঙের শিফন শাড়ি আর সাথে লাল স্লিভলেস ব্লাউজে। তাঁর ব্লাউজ জুড়ে সোনালি সিকুইনের কারুকার্য করা। টকটকে লাল শিফনের শাড়িতেও হালকা সিকুইনের কারুকার্য করা আছে। উজ্জ্বল মেকআপে খুব হট লাগছে অভিনেত্রীকে। ন্যুড ব্রাউন শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারে দুই চোখ ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী। কালো কাজলে চোখের কোল ভরিয়েছেন।

শুধু কি তাই, হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া চিকবোনে। উজ্জ্বল লাল রঙের লিপস্টিক ঠোঁট ভরিয়ে দিয়েছে। কপালে দুই ভ্রূর মাঝে রয়েছে একটা ছোট্ট লাল টিপ যেনো আরোও মোহময়ী করে তুলেছে তাঁকে। খোলা চুলে যেনো আরোও বেহাই সৌন্দর্য ঝরে পড়ছে। কানে পরেছেন সোনালি রঙের ঠোকাই নকশার ইয়ারিং। গলায় ইংরাজি অক্ষরে নিজের নাম লেখা সোনালি চেন পড়েছেন অভিনেত্রী। দুই হাত ভর্তি করে লাল রঙের কাঁচের চুড়ি পড়েছেন অভিনেত্রী। সোনালি চুমকির ছোঁয়া রয়েছে তাতেও।

এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে দুটি লাল রঙের হার্ট ইমোজি ব্যবহার করেছেন। প্রসঙ্গত, শ্রাবন্তীকে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত “আমি আমার মতো” সিনেমায়। এই সিনেমা শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল। অংশুমান প্রত্যুষ পরিচালিত “বাবুসোনা” সিনেমাতেও এই জুটির দেখা মিলবে বলে জানা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)

Back to top button

Ad Blocker Detected!

Refresh