টলিউড

Aneek Dhar New Baby: আবারো বাবা হলেন সারেগামাপা খ্যাত অনীক ধর, একরত্তির প্রথম ছবি প্রকাশ্যে, ছেলে হল না মেয়ে?

সদ্যোজাতের আগমন সারেগামাপা খ্যাত সংগীতশিল্পী অনীক ধরের বাড়িতে। দ্বিতীয় বার বাবা হলেন সঙ্গীতশিল্পী। এই দারুণ সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অনীক। ২০১৮ সালে প্রথম বাবা হন সঙ্গীতশিল্পী। আবারও দ্বিতীয় সন্তানের বাবা হলেন তিনি। পুত্রসন্তানের বাবা-মা হলেন অনীক-দেবলীনা। পরিবার সম্পূর্ণ হল, জানালেন অনীক।

সদ্যজাতের প্রথম ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারেগামাপা-খ্যাত শিল্পী। মা ও ছেলে দুজনেই সুস্থ, বলেই জানান অনীক। অনীকের পোস্ট করা ছবিটা দেখা গিয়েছে যে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন দেবলীনা। পাশে রয়েছে খুদে। দেবনীলার বেডের ঠিক পাশে অনীক ও মেয়ে আদ্যা দাঁড়িয়ে রয়েছে। তিনজনের মুখেই হাসি। জুলাই মাসে বাবা হতে চলেছেন বলে জানিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “জানানোর সময় এসেছে ‘হাম দো..হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই, ইশ্বর মহান। দেবলীনা আমি তোমাকে ভালোবাসি”।

অনুরাগীদের উদ্দেশ্যে এদিন অঅনীক তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, “আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্বাস্হ্য সম্পন্ন পুত্র সন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্খীদের বুক ভরা ভালোবাসা ও প্রণাম জানাই। সবাই ভালো থাকবেন,ও আমাদের জন্য প্রার্থনা করবেন।”

ছেলে হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানানোর পর শুভেচ্ছা আর বন্যায় ভাসছেন সারেগামাপা খ্যাপা এই সংগীতশিল্পী। তাঁর বন্ধু শুভশ্রী কমেন্ট করে লেখেন, “অনেক অভিনন্দন, খুব ভালো খবর। ঈশ্বরের কাছে সবার মঙ্গল কামনা করি”। প্রসঙ্গত, এখন শুভশ্রী নিজেও অন্তঃসত্তা। ডিসেম্বরেই সন্তানের জন্ম নিতে চলেছেন তিনি। অভিনেত্রী জ্যাসবীর কৌর, প্রযোজক অরিত্র দাস-সহ এদিন সংগীত শিল্পী অনীক ধরকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh