বাংলা সিরিয়াল

‘আমি নিজেই কোয়েলের ভক্ত!তার সাথে আমার তুলনা করা অযৌক্তিক’কোয়েলের সাথে তুলনা প্রসঙ্গে কী বললেন জগদ্ধাত্রী খ্যাত অঙ্কিতা?

জি বাংলার মহালয়ায় দুর্গা রূপে দেখা যাবে জগদ্ধাত্রী ধারাবাহিকের অঙ্কিতা মল্লিককে আর স্টার জলসায় দুর্গা রূপে দেখা যাবে কোয়েল মল্লিককে। দুই চ্যানেলের মহালয়ার প্রোমো বেরোনোর পরই তুলনা টানা শুরু হয়ে গেছে অনেকেই বলছেন কোয়েল মল্লিককে বেশি ভালো লাগছে অঙ্কিতাকে মানাচ্ছে না, কিন্তু যাকে কোয়েল মল্লিকের সাথে তুলনা করা হচ্ছে তিনি স্বয়ং কোয়েল ফ্যান। তাই সমস্ত সমালোচকদের মুখের ওপর সপাটে জবাব দিয়ে অঙ্কিতা জানালেন তার সাথে কোয়েল মল্লিকের তুলনা করাই উচিত নয় কারণ কোয়েল মল্লিককে দেখেই তিনি বড় হয়েছেন।

একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতা মল্লিক বলেন,“ কোয়েল মল্লিক এমন একটা নাম। আমি নিজেই যার বিরাট একজন ভক্ত, ছোট থেকে তাকে দেখে আমি বড় হয়েছি, তাই ভাবতেই পারি না কোয়েলের সঙ্গে আমার তুলনা হবে। দর্শক বা সমালোচকরাও যদি করে থাকেন তাহলে আমি জানিনা এটা কেন করছে।

সম্পূর্ণ অযৌক্তিক একটি ব্যাপার। তবে একটা কথা ঠিক যে লাইফে এমন অনেক কিছু হয় যেগুলো নিয়ে আমি একদমই মাথা ঘামায় না। এটা আমার চরিত্রের একটা ভালো দিক বলে আমি মনে করি আর এক বছরে আমি এত ভালোবাসা পেয়েছি যে কোন নেগেটিভ কমেন্ট আমাকে ছুঁতেই পারে না।”

এরপর অভিনেত্রী কে জিজ্ঞেস করা হয় কোয়েলের মহালয়া দেখেই তো ছোট থেকে বড় হয় এবারও কি তাহলে রিমোট ঘুরিয়ে তাকে দেখা হবে নাকি শুধুই নিজেকে দেখবেন ? তার উত্তরে অভিনেত্রী বলেন,“ যাকে ছোট থেকে একাধিকবার টিভির পর্দায় দেবী দুর্গা হিসেবে দেখেছি, তাকে তো অবশ্যই দেখবো, তবে যাকে প্রথমবার টেলিভিশনের পর্দায় দেখা যাবে, তাকে একটু বেশিক্ষণ ধরেই দেখবো, আমার প্রথম কাজ। অনেক কিছু শেখার বাকি‌, তাই সেগুলো পয়েন্ট আউট করবো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh