ভাইরাল

‘কোনদিকে এগোচ্ছে সমাজ? সবকিছুই কি একজন কন্টেন্ট?’! বাবার শ্রাদ্ধে মেয়েকে ফুড ভ্লগিং করতে দেখে হতবাক নেট দুনিয়া

এই মুহূর্তে ইউটিউবের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়া বোধহয় সত্যিই খুব কম আছে এবং বহু মানুষকে এই ইউটিউবের মাধ্যমে তাদের প্রতিদিনের রোজ নামচা তুলে ধরতে দেখা যায় ভিডিওর মাধ্যমে। পাশাপাশি একই সঙ্গে ফুড ভ্লগিং থেকে শুরু করে বেড়াতে যাওয়ার ভিডিও সমস্ত কিছু আকাশছোঁয়া জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে ইউটিউব এর মাধ্যমে।

তবে এবার তেমনই একটি ভিডিও দেখে চোখ কপালে উঠলো নেট দুনিয়ার বাসিন্দাদের। কারণ এমনটা তারা মোটেও আশা করেননি সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রসঙ্গত সম্প্রতি এক ভাইরাল কন্টেন্ট ক্রিয়েটরকে দেখা গিয়েছে নিজের বাবার শ্রাদ্ধের দিন ভিডিও বানাতে। রুহি রায় নামের ওই মহিলা ইউটিউবারকে দেখে হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

কারণ হিসেবে তারা জানিয়েছেন ক্রমশ মনুষ্যত্ব বোধ হারিয়ে যাচ্ছে মানুষের মধ্যে থেকে। যে কারণে শ্রাদ্ধের মতো দুঃখজনক অনুষ্ঠানেও ভিডিও বানাতে সক্ষম হচ্ছেন মৃত ব্যক্তির মেয়ে। পাশাপাশি বাবার শ্রাদ্ধ বলে সারাদিনে কি কি খেয়েছেন ওই ইউটিউবার সেই তালিকাও ভিডিওর মাধ্যমে তুলে ধরতে দেখা গিয়েছে ওই মহিলা ইউটিউবারকে।

পাশাপাশি বাবার শ্রাদ্ধের দিন বন্ধুর সঙ্গে দোকানে গিয়ে লেমনেড খেতেও দেখা গিয়েছে ওই মহিলাকে। বলাই বাহুল্য এই মুহূর্তে ভিডিওটি তুমুল ভাইরাল হলেও নেটিজেনদের সমালোচনায় ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স।

Back to top button