বাংলা সিরিয়াল

টেলিভিশনের অন্যতম সুন্দরী অভিনেত্রী তিনি, তবে তা সত্ত্বেও কাজ করছে পার্শ্বচরিত্রে! অবশেষে কারণ জানিয়ে মুখ খুললেন ‘গাঁটছড়া’ খ্যাত জেসমিন রায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। পাশাপাশি ছোট পর্দায় ইতিমধ্যেই একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছে তাকে। তবে নায়িকা হওয়ার যোগ্যতা থাকা সত্ত্বেও কেবলমাত্র পার্শ্ব চরিত্রে কাজ করতে কেন তাকে দেখা যায় এবার সে ব্যাপারে প্রশ্ন উঠতে অবশেষে মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী জেসমিন রায়কে।

প্রসঙ্গত এর আগে শ্রুতি দাস অভিনীত ত্রিনয়নী ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকা অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। সে সময় তার নেতিবাচক চরিত্রটি প্রশংসা কুড়িয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের কাছ থেকে। এই মুহূর্তে আবারো গাঁটছড়া ধারাবাহিকের একটি অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকাতে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

তবে এবারও নায়ক এবং নায়িকার মাঝখানে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রবেশ করবেন তিনি এমন সম্ভাবনা রয়েছে। কেন তিনি নায়িকা চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছেন না সে ব্যাপারে মুখ খুলে এদিন অভিনেত্রী জানিয়েছেন টানা কাজ না করে বসে থাকা তার পক্ষে অসম্ভব ব্যাপার এবং গাঁটছড়া ধারাবাহিকে তার চরিত্রটি বেশ রহস্যময়। যে কারণে কাজ করতে তার বেশ ভালো লাগছে। তবে তার অনুগামীরা মনে করছেন খুব শীঘ্রই মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পাবেন তিনি।

Back to top button