বাংলা সিরিয়াল

স্বয়ম্ভুকে এবার ‘আই লাভ ইউ’ বলবে জগদ্ধাত্রী! নতুন প্রোমো দেখে তুমুল উত্তেজনা অনুগামীদের মধ্যে! সঙ্গে রয়েছে আরো টুইস্ট, ভাইরাল ‘জগদ্ধাত্রী’র নতুন দৃশ্য

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকটি তুমুল জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি টিআরপি তালিকাতেও প্রথম স্থান দখল করে রাখতে সক্ষম হয়েছে জগদ্ধাত্রী।

যে কারণে মিঠাই থেকে শুরু করে গাঁটছড়ার মতো ধারাবাহিকগুলিকে বেশ খানিকটা পিছিয়ে পড়তে দেখা গিয়েছে। তবে এবার এই ধারাবাহিকের নতুন দৃশ্য দেখে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হলো সোশ্যাল মিডিয়ায়। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী এতদিন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে কেবলমাত্র বন্ধু হিসেবে একে অপরের সঙ্গে থাকতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে তাদের জুটিকে প্রেমের সম্পর্কে আবদ্ধ হতে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তারা।

হয়তো এবার অবশেষে সম্পূর্ণ হতে চলেছে তাদের মনষ্কামনা। কারণ সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন দৃশ্যে দেখা গিয়েছে অপরাধীদের ধরার জন্য মিথ্যা বিয়ের নাটক করতে হয়েছে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রকে। তবে তা সত্ত্বেও ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভুকে নিজের ভালবাসা জানাচ্ছে ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী।

তবে গোটা পর্বটি দেখলে দর্শকরা জানতে পারবেন নিজেদের বিপদের হাত থেকে বাঁচানোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিল ধারাবাহিকের নায়িকা। তবে এভাবেই এক হয়ে যেতে সক্ষম হবে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র, মনে করছেন অনুগামীরা।

Back to top button