টলিউড

‘নুসরতের সঙ্গে থেকে সুপারস্টার যশও হট হয়ে গেছে’! অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে টেনিস খেলার ভিডিও পোস্ট করে ভাইরাল হলেন অভিনেতা যশ দাশগুপ্ত

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসে অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের নাম। তবে জনপ্রিয়তার সঙ্গে তাদের নামের সঙ্গে একাধিকবার বিতর্ককেও জড়িয়ে থাকতে দেখা গিয়েছে। তবে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে বিশেষ গুরুত্ব দেন না দুজনের কেউই। বরং নিজেদের সিদ্ধান্তেই নিজেদের জীবন চালাতে পছন্দ করেন টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাদের জনপ্রিয়তা আকাশছোঁয়া। এবার সেখানেই অনুগামীদের সঙ্গে একটি নতুন ভিডিও পোস্ট করতে দেখা গেল অভিনেতা যশ দাশগুপ্তকে। যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে টেনিস খেলছেন তিনি। ক্যাপশনের মাধ্যমে অভিনেতা জানিয়েছেন তিনি কেবলমাত্র তার শরীর চর্চাটুকুই করছিলেন, টেনিস তিনি মোটেও ভালোভাবে খেলতে পারেন না।

তবে গোটা ভিডিওতে নুসরত এবং যশকে একসঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে। প্রসঙ্গত কিছুদিন আগে একটি ফটোশুটের কারণে কলকাতার একটি বড় হোটেলে উপস্থিত হতে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। এদিনের ভিডিও প্রমাণ করে দিয়েছে তার সঙ্গে সঙ্গী হয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। বলাই বাহুল্য এদিন তাদের দুজনকে একসঙ্গে দেখে যার পর নাই খুশি হয়েছেন অনুগামীরা। কমেন্টের মাধ্যমে দুজনকেই প্রশংসায় ভরাতে দেখা গিয়েছে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Back to top button

Ad Blocker Detected!

Refresh