বাংলা সিরিয়াল

শেষ হওয়ার আগে দারুণ ধামাকা জি বাংলার ‘রান্নাঘরে’! পাঁচ বছর পর সঞ্চালিকা হিসেবে ফিরছেন অভিনেত্রী সোনালী চৌধুরী, চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী তিনি। কারণ দীর্ঘদিন ধরে সফলভাবে টলিউডের অভিনয় জগতে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী সোনালী চৌধুরী। ইতিমধ্যেই একাধিক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছে তাকে।

সম্প্রতি জি বাংলার বোধিসত্ত্বের বোধবুদ্ধি ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছিলেন অভিনেত্রী। তবে ক্রমশ জনপ্রিয়তা কমতে থাকার কারণে ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তবে এবার জানা গিয়েছে দীর্ঘদিন পর জি বাংলার রান্নাঘর নামক অনুষ্ঠানটিতে সঞ্চালিকা হিসেবে দেখতে পাওয়া যাবে সোনালী চৌধুরীকে। প্রসঙ্গত এর আগে ২০০৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত সপ্তাহের বিশেষ পর্ব গুলিতে সঞ্চালিকা হিসেবে উপস্থিত থাকতেন সোনালী চৌধুরী।

এরপর অবশ্য সুদীপা চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় রানাঘর দেখতে অভ্যস্ত হয়ে যান নেটদুনিয়ার বাসিন্দারা। তবে জানা গিয়েছে খুব শীঘ্রই শেষ হতে চলেছে রান্নাঘর। তবে তার আগেই বড়দিনের বিশেষ পর্ব গুলিতে সঞ্চালিকা হিসেবে দেখতে পাওয়া যাবে তাকে। প্রসঙ্গত এর মধ্যে একাধিক বার বিতর্কিত মন্তব্যের মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে বিরাগভাজন হয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। যে কারণে এবার তার বদলে সোনালি চৌধুরীকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sonalee Chaudhuri (@itsmesonalee)

Back to top button