বাংলা সিরিয়াল

হাতে চুমু খেয়েছিলেন স্বয়ং শাহরুখ খান, তারপরেই মুম্বাই গেলেন অভিনেত্রী তৃণা সাহা! ‘শাহরুখ খানের সঙ্গেই কি কাজের সুযোগ মিললো তবে?’

সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত হতে দেখা গিয়েছিল বলিউড বাদশা শাহরুখ খানকে। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী তৃণা সাহা। যাকে ইতিমধ্যেই একাধিক বাংলা সিরিয়ালের মুখ্য ভূমিকায় দেখে ফেলেছেন দর্শকরা। তবে অভিনেত্রী যে শাহরুখ খানের বড়সড়ো ফ্যান সে কথা কিন্তু তার অনুগামীদের সকলেরই জানা। যে কারণে শাহরুখ খানের সঙ্গে ফটো তোলার সুযোগ আসতেই তা লুফে নিয়েছিলেন অভিনেত্রী।

পাশাপাশি তার হাতে আলতো চুমু দিতে দেখা গিয়েছিল বলিউড বাদশা শাহরুখ খানকে। তবে তারপরেই এবার মুম্বাই উড়ে যেতে দেখা গেল অভিনেত্রী তৃনা সাহাকে। বলাই বাহুল্য তাকে মুম্বাইয়ে হাজির হতে দেখে অনুগামীদের অনেকেই প্রশ্ন তুলেছিলেন তিনি কোথায় কাজ করতে চলেছেন সে ব্যাপারে। অনেকে ভাবছিলেন হয়তো শাহরুখ খানের সঙ্গেই কাজ করার সুযোগ মিলেছে অভিনেত্রীর।

তবে জানা গিয়েছে বিজ্ঞাপনের কাজ করার জন্যই মুম্বাই হাজির হয়েছেন অভিনেত্রী তৃনা সাহা। এই মুহূর্তে বলিউডের থেকে তেমন কোন কাজের সুযোগ নেই অভিনেত্রীর হাতে। তবে জানা গিয়েছে খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। তার নতুন ধারাবাহিক সোনায় সোহাগা নিয়ে। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে তাকে। বলাই বাহুল্য তার আগামী ধারাবাহিক দেখার জন্য অধীর আগ্রহ অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button