ভাইরাল

সাধের অনুষ্ঠানে গর্ভবতী অবস্থায় ‘মানিকে মাগে হিথে’ গানের তালে নাচছেন গর্ভবতী মা! রইলো ভিডিও

এমন কিছু গান রয়েছে যা সোশ্যাল মিডিয়ায় দর্শকের সামনে আসতেই দর্শকেরা তা এতটাই পছন্দ করে এবং ভাইরাল করে দেয় যে সেই গানটি যথারীতি ট্রেন্ডিং এ চলে আসে। সেরকমই কয়েকদিন আগের একটি ট্রেন্ডিং সং হল মানিকে মাগে হিতে। কথা সিংহলি ভাষার এই গানটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে পড়েছিল, ইনস্টাগ্রামের বেশিরভাগই ভিডিও পিছনেই এই গান শোনা যেত। আট থেকে আশি সকলেই এই গানের তালে নেচে চলেছেন। তবে এবারের সম্প্রতি একজন গর্ভবতী মহিলা এই গানের নেচে ভাইরাল হলেন।

সাধারণত বিয়ে বাড়ি জন্মদিন এই সমস্ত জায়গায় নাচানাচি গান-বাজনা ইত্যাদি হয়ে থাকে কিন্তু গর্ভবতী মহিলার সাধের অনুষ্ঠানে সাধারণত খুব কম মানুষ সেই নাচ করতে দেখা যায় কিন্তু এবারের সং সেই গর্ভবতী মহিলায় ট্রেন্ডিং সং এ নেচে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই দিকে দিকে ছড়িয়ে পড়ে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন মহিলার সাধের অনুষ্ঠান চলছে চারিদিক সাজানো মহিলাটি নিজেও সুন্দর শাড়ি গয়নাতে সেজে রয়েছেন। স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবি বাম্প এর চিহ্ন। আসলে ভিডিওটিতে আমরা যে মহিলাটিকে দেখতে পাচ্ছি তিনি হলেন কৃষ্ণা মাধুরী একজন ইউটিউবার। সোশ্যাল মিডিয়াতে তার লক্ষাধিক ফলোয়ার্স।

মা হওয়ার পর থেকেই তিনি নিজের জীবনের নানা মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন এমনকি নিজের সাধের এই নাচের ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেন। বর্তমানে এই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে সোশ্যাল মিডিয়া মানেই ভালো দিকে সঙ্গে সঙ্গে কিছু খারাপ দিকও রয়েছে যেমন নেটিজেনদের একাংশ তার নাচের প্রশংসা করেছেন আবার অন্যরকম সে তাকে অসচেতন বলেছে। এই অবস্থায় বেশি সতর্ক থাকার কথা সেটা ভুলে গেছে। এই সমস্ত কথা ও উঠে এসেছে তার ভিডিও মাধ্যমে।

Back to top button