টলিউড

একসঙ্গে ১৭ বছর কাটিয়ে দিলেন অভিনেতা যীশু সেনগুপ্ত এবং তার স্ত্রী নীলাঞ্জনা! দুজনের ‘লাভস্টোরি’তে মুগ্ধ নেটদুনিয়া

বিনোদন জগতে যেখানে হামেশাই বিচ্ছেদ ঘটতে দেখা যায় প্রেমের সম্পর্কে, সেখানে টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত এবং তার স্ত্রী নীলাঞ্জনা স্থাপন করেছেন এক অনন্য উদাহরন। একসঙ্গে ১৭ বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ফেলেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি।

আজ তাদের বিবাহ বার্ষিকী উপলক্ষে এক বেসরকারি সংবাদমাধ্যমে বিবাহিত জীবন নিয়ে মুখ খুলতে দেখা গেল নীলাঞ্জনা সেনগুপ্তকে। এই যুগে দাঁড়িয়ে যেখানে খুব কম সময়ই মানুষকে হাঁপিয়ে উঠতে দেখা যায় সম্পর্কে থেকে, সেখানে একসঙ্গে ১৭ বছর পার করে ফেলেছেন যীশু এবং নীলাঞ্জনা।

এ ব্যাপারে নীলাঞ্জনা এ দিন জানান যীশু এবং তিনি দুজনেই তাদের বাবা-মাদেরকে দেখেছেন ভালো এবং খারাপ সময় শক্ত করে পার্টনারের হাত ধরে থাকতে এবং সেখান থেকেই বোধ হয় তাদের মধ্যেও এই মানসিকতা এসেছে। তবে বিবাহ বার্ষিকী উপলক্ষে এবার কোন উদযাপন করতে পারছেন না এই দম্পতি।

কারণ নীলাঞ্জনা কলকাতাতে থাকলেও কাজের সূত্রে মুম্বাইয়ে ব্যস্ত যীশু সেনগুপ্ত। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে যীশুকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন তার স্ত্রী। পাশাপাশি নীলাঞ্জনা সংবাদমাধ্যমকে জানিয়েছেন যেভাবে ১৭ বছর পার করে ফেলেছেন তারা একে অপরের সঙ্গে সেভাবে আগামী জীবনটাও পার করে ফেলতে সক্ষম হবেন এমনটাই আশা করেন তিনি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button