বাংলা সিরিয়াল

অনস্ক্রিন শত্রুতা থাকলেও অফস্ক্রীন একে অপরের ভালো বন্ধু সকলের প্রিয় মিঠাই এবং তোর্সা, ইনস্টাগ্রামে একসঙ্গে হাত ধরে হেঁটে ভিডিও বানালেন দুই অভিনেত্রী

বর্তমানে বাংলার জনপ্রিয় ধারাবাহিকের কথা আমরা সকলেই জানি আলাদা করে সে ধারাবাহিক একথা আর বলে দিতে হয় না। জি বাংলায় মিঠাই ধারাবাহিক বেশ কয়েক মাস ধরেই টিআরপি তালিকার প্রথমে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকের প্রতিটি সদস্যই দর্শকের মনে জায়গা করে নিয়েছে বিশেষ করে মিঠাই চরিত্রে সৌমিতৃষা দর্শকের মনের কাছাকাছি পৌঁছে গিয়েছেন। তার দুষ্টু মিষ্টি অভিনয় দর্শকের বেশ পছন্দের। অভিনয়ের পাশাপাশি তিনি ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে ভালোবাসেন।

সৌমিতৃষাকে রিল কুইন বলা হয়। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করতে থাকেন। মিঠাই ধারাবাহিকের সেটের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে তাকে মাঝেমধ্যেই ভিডিওতে দেখা যায়। বিশেষ করে ধারাবাহিকের সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকারকে তার ভিডিওতে বেশিরভাগ সময় দেখা যায়।

এছাড়াও মাঝেমধ্যে তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী রায় কে নিয়েও তিনি ভিডিও বানান। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী, ভিডিওটিতে সৌমিতৃষার পাশে রয়েছেন তন্বী। ব্যাকগ্রাউন্ডে বাজছে দুটি হিন্দি গানের ম্যাশআপ। বর্তমানে এই গানটি ট্রেন্ডিং রয়েছে।

ভিডিওটিতে সৌমিতৃষার পরনে রয়েছে গোলাপি রঙের টপ এবং সাদা গোলাপি মিশ্রিত একটি প্যান্ট। তোর্সা পড়ে রয়েছে একটি ওয়ান পিস এবং চোখে রয়েছে তার চশমা। দুজনে হাত ধরে হেঁটে ভিডিওটি বানালেন। পর্দায় একে অপরের শত্রু হলেও পর্দার বাইরে সম্পর্কটা একেবারেই অন্যরকম, একে অপরের বেশ ভালো বন্ধু তন্নি এবং সৌমিত্র তৃষা। দুজনের একসাথে কাটানো বিভিন্ন ভালো মুহূর্তের সাক্ষী দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button