ভাইরাল

মাংসে পড়লো না নুন! নন্দিনী দিদির হোটেলে খাবার খেয়ে কি বললেন সকলে?

মাংস রান্না করতে গিয়ে নুন দিতেই ভুলে গেলেন ভাইরাল নন্দিনী দিদি। তবুও খেয়ে নাম করলেন গ্রাহকরা।

ডালহৌসিতে তাঁর ভাতের হোটেলের চরম নাম ডাক। তবে শুধু হোটেল নয়। তিনি সমান ভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। সেই কারণেই নানা সময়ই স্মার্ট দিদি নন্দিনী খবরের শিরোনামে উঠে আসেন। অফিস পাড়ার স্মার্ট নন্দিনী দিদিকে নিয়ে চর্চার যেনো শেষ নেই। তবে এবার হোটেলে রান্না করতে গিয়ে রান্নায় নুন দিতে ভুলে গিয়েছিলেন নন্দিনী দিদি। তারপরই ঘটলো বিপত্তি!

নন্দিনী দিদির হোটেলের খাবারের ভাল মান কিন্তু বেশ ভাল। পাশাপাশি এই নন্দিনী দিদি আচরণের দিক থেকে ভদ্র, সুন্দরী, মিষ্টভাষী কানে ব্লু টুথ হেডফোন গোঁজা। ফুড ভ্লগারদের ভিড় লেগে থাকে তাঁর দোকানে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে যান তিনি। সেখানে গিয়ে নিজের জীবন সংগ্রামের গল্প তিনি শুনিয়েছিলেন। ভবিষৎ পরিকল্পনাও জানান সকলকে।

অল্প কয়েকদিনের মধ্যেই সামাজিক মাধ্যমের পরিচিত হয়ে উঠেছেন অফিসপাড়ার নন্দীনি ওরফে মমতা। ডালহৌসির ফুটপাথ চত্বরে রাস্তার ধারে মা বাবার সঙ্গে ভাতের হোটেল চালান অনেক দিন ধরেই। নন্দিনী দিদির হোটেলে ঘটে যাওয়া নানান ঘটনার ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়। তবে তার মধ্যে বেশিরভাগটাই কটাক্ষনমূলক। কখনো তিনি দোকানের কর্মী হিসেবে কাজ করছেন। কখনো আবার বয়সে বড় ব্যক্তিকে গালমন্দ করছেন। আবার কখনো নিজের বাবাকেই গরম দেখাচ্ছেন। এক সময় তো আবার বাবার বয়সী এক পথচারীর গায়ে হাত তুলতেও দেখা গিয়েছিল নন্দিনীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নন্দিনীদির আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গিয়েছে যে, এক গ্রাহক মাংস খেয়ে নন্দিনীর হাতের রান্নার দারুন প্রশংসা করছেন। ওই গ্রাহক বলেন, “তুমি কীভাবে এত ভালো রান্না করো বলো তো নন্দিনীদি। নুন-ঝাল-মিষ্টি একেবারে পারফেক্ট”। এই কথা শুনে নন্দিনী বলেন, তিনি নাকি মাংসতে নুন দিতে ভুলে গিয়েছিলেন। কড়াই নামানোর পর মনে পড়লে তখনই নুন দিয়ে দিয়েছিলেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh