টলিউড

শুটিং থাকলেও ছেলের প্রতি দায়িত্ব কর্তব্য সমানভাবে পালন করে অভিনেত্রী কোয়েল মল্লিক! শুটিং এর মধ্যেও রেখেছিলেন ছেলের বায়না

ভিডিও কলে ছেলের বায়না, কিভাবে মেটালেন কোয়েল?

ভারতীয় বাংলা চলচ্চিত্র জগতের মূল ধারার প্রথম শ্রেণীর টপ নায়িকাদের মধ্যে একজন হলেন কোয়েল মল্লিক। বহু জনপ্রিয় বাংলা সিনেমায় অভিনয় করে দর্শকের মনে পাকাপাকি ভাবে জায়গা করেছেন রঞ্জিত মল্লিক কন্যা কোয়েল। প্রায় ১৯ বছর ধরে টলি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। টলিউডের অন্যতম প্রথম সারির নায়িকা তিনি। আজকাল অভিনয়ের সঙ্গে তাল মিলিয়ে মা হিসেবে নিজের দায়িত্ব উল্লেখযোগ্য ভাবেই পালন করছেন কোয়েল।

পুজোর মরশুমে হলে রিলিজ করতে চলেছে অভিনেত্রী কোয়েল মল্লিকের আসন্ন ছবি ‘জঙ্গলে মিতিন মাসি। ইতিমধ্যেই পোস্টার প্রকাশ্যে এসেছে। এইতো মাস খানেক আগেই শেষ হয়েছে এই ছবির শ্যুটিং। শ্যুটিং হয়ে যাওয়ার পর ছবি শেয়ার করে, সুখবর অনুরাগীদের সঙ্গে নিজেই ভাগ করে নেন কোয়েল।ছবির শ্যুটিং হয়েছে কলকাতা, সারান্ডা সহ দলমা অঞ্চলে। কিন্তু শুটিং করতে গেলে ছেলেকে কি সঙ্গে নিয়ে যেতেন অভিনেত্রী কোয়েল?

নাহ্! শুটিং করতে গেলে ছেলেকে নিয়ে যেতে পারতেন না কোয়েল। কারণ পুরো শুটিং যেহেতু জঙ্গলের মধ্যে হয়েছে তাই সেখানে ছেলেকে নিয়ে যাওয়া একেবারেই সম্ভব ছিল না কোয়েলের পক্ষে। কোয়েল-পুত্র কবীর মাকে মিস করতো ঠিকই তবে একেবারে যে মায়ের সঙ্গে দেখা হতো না এরকমটা কিন্তু নয়। শুটিংয়ের ফাঁকে সময় পেলে ছেলের সঙ্গে ভিডিও কলে কথা বলতেন মা কোয়েল মল্লিক।

ভিডিও কলে কথা বলার সময় হঠাৎ করে অভিনেত্রীর ছেলে বায়না করে বসে। ছেলের বায়না রাখতে বাধ্য হন পর্দার মিতিন মাসি। ‘জঙ্গলে মিতিন মাসি’র পোস্টার লঞ্চ অনুষ্ঠানে এসে অভিনেত্রী জানান, ভিডিও কলে মায়ের সাথে কথা বলার সময় পেছনে একটি হাতি দেখতে পেয়েছিল ছোট্ট কবীর। তাই হাতি দেখার জন্য বায়না শুরু করে সে। ছেলের বায়না রাখতে বাবা নিসপাল সিং সেই সময় ছেলেকে নিয়ে পৌঁছে যান হাতি দেখাতে। এ কথা নিজেই জানান কোয়েল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh