টলিউড

Madhumita Sarcar : “এটা বাংলার লোকের মানসিকতা”, হিন্দি ছবির কাজ বন্ধ হতেই নিন্দুকদের সপাটে জবাব অভিনেত্রী মধুমিতা সরকারের

মধ্যগগনে মধুমিতার ক্যারিয়ার। বেশ কিছু সিনেমা সিরিয়াল ওয়েব সিরিজে সফলতার সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী। অভিনয়ের জগতে ছোট পর্দা থেকেই উঠে আসা মধুমিতা সরকার ইন্ডাস্ট্রিতে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। টলিউড তো বটেই ইতিমধ্যে দক্ষিণী ছবিতেও হাতে খড়ি হয়ে গিয়েছে তাঁর। মধুমিতা সরকার নাকি এবার বলিউডে পা রাখতে চলেছেন? পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ের ফর্জ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল বলে জানা গিয়েছিল মধুমিতার। আপাতত স্থগিত রয়েছে সেই কাজ।

চলতি মাসে এই ছবির শুটিং শুরু হয়ে যাওয়ার কথা ছিল। যদিও আপাতত বন্ধ রয়েছে ছবির কাজ। কিন্তু কেন শুটিং বন্ধ রাখা হয়েছে? শোনা যাচ্ছিল যে ছবির বাজেট বেড়ে যাওয়ার কারণেই এই ছবির শুটিং বন্ধ রাখা হয়। পেজ থ্রি দুনিয়া এখন এই খবরে রীতিমতো সরগরম। চারিদিকে গুঞ্জনের মধ্যে এবার মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা সরকার। একটি জনপ্রিয় সংজ্ঞা মাধ্যমের কাছে ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন, “এটা বাংলার লোকের মানসিকতা। সত্যিই আমার কিছু বলার নেই”।

জনপ্রিয় একটি সংবাদমাধ্যমকে মধুমিতা জানান, “বাজেট নিয়ে সমস্যা হয়নি। ছবির নির্মাতারা শ্যুটের জন্য যে জাগয়াটা বেছে নিয়েছিলেন, সেটা নিয়ে একটু প্রবলেম তৈরি হয়েছে। বৃষ্টির জন্য সেখানে প্রচুর গাছপালা জন্মেছে। সেই জন্য এখন নির্মাতাদের জায়গাটা পছন্দ নয়। শ্যুটের জন্য পারফেক্ট নয় বলেই তাঁরা মনে করেন। সেই কারণেই শ্যুটিংয়ের কাজ আপাতত স্থগিত রয়েছে। এছাড়া আর অন্য কোনও বিষয় নেই। নভেম্বরেই কাজ শুরু হবে”।

মধুমিতা আরও জানান, “বাজেট নিয়ে সমস্যা হলে তাঁরা শ্যুটিং শুরুর ডেটই দিতেন না। বাজেট আছে বলেই তাঁরা শিল্পীদের নিয়ে আবার কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। বাংলা ইন্ডাস্ট্রি হলে হয়তো ওই জায়গাতেই শ্যুটিং সেরে ফেলার সিদ্ধান্ত নিত। তবে, ওঁদের ক্ষেত্রে বিষয়টা কিছুটা আলাদা। আর বাজেট নিয়ে যা কিছু রটছে সেটা একেবারেই ভুল। বাজেট যদি না থাকতো, তাহলে নভেম্বর থেকে শ্যুট শুরু করা সম্ভবই হত না।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh