টলিউড

‘শুভশ্রী এমন মারবে’, কৌশানির গা ঘেঁষে নাচতে ব্যস্ত রাজ চক্রবর্তী, “শুভশ্রী মারবে”, বলছে নেটপাড়া,

“আবার প্রলয়” ওয়েব সিরিজের সাকসেস পার্টিতে কৌশানির সঙ্গে দুলিয়ে তুমুল নাচলেন পরিচালক রাজ চক্রবর্তী। সেই ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে খুব ভাইরাল হয়েছে। কলকাতার এক নামিদামি নাইট ক্লাবে বসেছিল “আবার প্রলয়” ওয়েব সিরিজের সাকসেস পার্টি। ওটিটি প্লাটফর্মে প্রথম কাজ করে রীতিমতো ছক্কা হাঁকিয়েছেন রাজ চক্রবর্তী। তাই সাকসেস পার্টি দিয়েছেন তিনি। সেই পার্টিতে উপস্থিত ছিলেন উক্ত ওয়েব সিরিজের সকল কলা কুশলীরা।

এই সিরিজে ডি-গ্ল্যাম লুকে দেখা গেছে কৌশানিকে। “আবার প্রলয়” সিরিজের মোহিনী মাকেও দেখা গেলো হট লুকে।লাল রঙা শর্ট ড্রেসে এদিন কৌশনিকে বেশ গ্ল্যামারাস লাগছিল। তারই মাঝে রাজ চক্রবর্তী সঙ্গে কৌশানির নাচের ভিডিও বেশ নজর কেড়েছে। “লড়কি আঁখ মারে” গানের তাকে দুজনের সেকি নাচ। চারিদিক থেকে সিটির আওয়াজ। এদিকে দূরে দাঁড়িয়ে থেকে তাঁদের নাচ হাসিমুখেই দেখলেন প্রেগনেন্ট শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

“আবার প্রলয়” সিরিজের পরিচালক হলেন রাজ চক্রবর্তী। সেই কারণেই সাকসেস পার্টির আয়োজন করেছিলেন তিনি। এই পার্টিতে উপস্থিত ছিলেন রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলী নিজেও। কিন্তু বর্তমানে যেহেতু তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তাই নিজেকে ডান্স ফ্লোর থেকে দূরেই রাখলেন তিনি। এদিকে রাজ-কৌশানির নাচের ভিডিও ভাইরাল হতেই সকলে রসিকতা করতে শুরু করেছেন।

ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই রাজ চক্রবর্তীকে লেখেন, “এত ক্লোজ হয়ে নাচলে বউ এমন মারবে সব সিটি ভুলে যাবে…”। অন্য একজন লেখেন, “শুভশ্রী বৌদি দেখছে কিন্তু দাদা”। অনেকেই আবার রাজ চক্রবর্তীর নাচ নিয়ে কটাক্ষ করেছেন। জনৈক ব্যক্তি লেখেন, “বিধায়ক ব্যারাকপুরের কোন কাজ করছে না। প্রতিনিয়ত ঘন্টার পর ঘন্টা কারেন্ট থাকে না ব্যারাকপুরে”। তবে শেষ হবে অবশ্য খুব একটা কান দিতে নারাজ রাজ চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এদিন পার্টিতে উপস্থিত ছিল অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, সন্দীপ্তা সেনরা। কৌশানি-র প্রেমিক বনি সেনগুপ্ত, অন্তঃসত্ত্বা সস্ত্রীক গৌরব চক্রবর্তীও উপস্থিত ছিলেন। সোহিনী সেনগুপ্ত, জুন মালিয়ারাও ছিলেন পার্টিতে। কেক কেটে চলে সেলিব্রেশন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh