ভাইরাল

পড়াশোনা করার বয়সে পড়াশোনা না করে ‘বাচপান কা পেয়ার’ গানে দুর্দান্ত এক্সপ্রেশনে উদ্দাম নাচ খুদে কন্যার! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে প্রতিদিনই নিত্য নতুন মজার ভিডিও, ভাইরাল ভিডিও আমরা দেখতে পাই। বর্তমানে আবার অনেক ছোট বাচ্চাদের ভিডিও ভাইরাল হয়। বাচ্চাদের ভিডিওই বর্তমানে বেশি জনপ্রিয়,সবাই এই ধরনের ভিডিও বেশ পছন্দ করে। সম্প্রতি সেইরকমই এক ধরনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল রাজস্থানের এক কিশোরের বাচপান কা পেয়ার নামের একটি গান। সেই গান এতটাই জনপ্রিয় হয়েছিল সেই নিয়ে ইনস্টাগ্রাম ফেসবুক ইউটিউব বিভিন্ন প্লাটফর্মে পোস্ট করা হয়েছিল। এবারে সেই গানেই ভিডিও বানিয়ে ভাইরাল হলো এক খুদে কন্যা।

ভিডিওতে তাকে বাদামী রঙের ফ্রক পড়ে সুন্দর এক্সপ্রেশনের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে। তবে এটি প্রথমবার নয়। এর আগেও এই খুদে বহুবার ভাইরাল হয়েছে। মাত্র ৩ বছর বয়সেই সে রিল কুইন। নিজের অসাধারণ এক্সপ্রেশন, কিউট লুকের জন্যই সবার মাঝে সে জনপ্রিয় হয়ে উঠছে।

মাঝে মধ্যেই তাকে অন্যান্য লুকে দেখা যায়। তার একাউন্ট থেকেই রোজ ভিডিও পোস্ট করা হয়। নিজের ভিডিও জন্যই এই খুদে বর্তমানে সেলিব্রেটি হয়ে উঠেছে। খুদের নাম তাইসা মাইনি। ইনস্টাগ্রামে তার লক্ষ লক্ষ ফলওয়ার্স। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Taysha Maini (@tayshamaini)

Back to top button