বলিউড

করোনার রিপোর্ট নেগেটিভ আসতে না আসতেই ফের পার্টিতে মেতে উঠলেন বলিউডের বেবো, দেদার ট্রোলিং হল সোশ্যাল মিডিয়া জুড়ে

সম্প্রতি কয়েকদিন আগেই করণার রিপোর্ট পজিটিভ এসেছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান এর পর কয়েকদিন হোম আইসোলেশন এ ছিলেন অভিনেত্রী তার কয়েকদিন বাদে টেস্ট করায় অভিনেত্রী করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে সরকারের নির্দেশ অনুযায়ী পার্টি এবং বিভিন্ন জায়গায় যাওয়ার সতর্ক বার্তা দেয়া হয়েছিল অভিনেত্রীকে। তবে এবার সেই সমস্ত বিধি-নিষেধ মানেননি তিনি। আবারো পার্টিতে মেতে উঠলেন কারিনা কাপুর খান এবং অমৃতা আরোরা দুজনে। আর এই নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে অমৃতা এবং কারিনা কাপুর খানকে নিয়ে চলছে দেদার সমালোচনা এবং ট্রোলিং।

কিন্তু তাতেও কোনো প্রভাব পড়েনি অভিনেত্রী দের ওপরে। করোনার নেগেটিভ রিপোর্ট হাতে পেয়ে বন্ধুদের বাড়িতে পার্টি করতে চলেছেন দুই অভিনেত্রী। ক্রিসমাস পার্টিতে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে মেতে উঠেছেন দুজনে। যখন অভিনেত্রী কারিনা কাপুর খান আইসোলেশনে ছিলেন তখন নিজেদের সন্তানদের দেখার জন্য তিনি ব্যাকুল হয়ে উঠেছিল। তবে রিপোর্ট নেগেটিভ আসার পরে আর কিছুদিন অপেক্ষা করতে পারলে না এই প্রশ্নটাই বারবার নেটিজেনদের মধ্যে ঘুরে বেড়াচ্ছে। তাদের মতে অভিনেত্রী আর কটা দিন নিজেদের সন্তানের স্বাস্থ্যের কথা ভেবে আইসোলেশন এ থাকতে পারতেন এত তাড়াতাড়ি তাকে পার্টিতে দেখা যাবে তারা নিজেরাও আশা করেনি।

পার্টি ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই ট্রোল হতে হয়েছে দু’জনকেই। একজন কটাক্ষ করেছেন, ‘ওমিক্রন আর ডেল্টা একসঙ্গে’। আরেকজন লিখেছেন, ‘এদের এতটুকু লজ্জা নেই! যেদিন রিপোর্ট নেগেটিভ এসেছে সেদিনই পার্টি শুরু করে দিয়েছেন। দায়িত্বজ্ঞানহীনতার চূড়ান্ত।’

উল্লেখ্য কাভি খুশি কাভি গাম ছবির বর্ষপূর্তিতে পার্টি ছিল কারন জোহরের বাড়িতে। আলিয়া ভাট, অর্জুন কাপুর, কারিনা কাপুর এবং অমৃতা আরোরার রিপোর্ট পজিটিভ এল বাকিদের নেগেটিভিটি এসেছে পরিচালক জানিয়েছেন যে তার বাড়ি থেকে কখনোই করো না হতে পারে না কারণ তার বাড়ির কর্মচারী এবং বাকি সদস্যদের সকলেরই করোনার দ্বিতীয় টিকা নেওয়া হয়ে গিয়েছে।

Back to top button