টলিউড

ফের ময়দানে নেমে নিজের ফিটনেস এর দিকে মনোযোগ দিলেন অভিনেতা টোটা রায়চৌধুরী ভাইরাল ভিডিও

সম্প্রতি কয়েকদিন আগে শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। ধারাবাহিকে রোহিত সেন এর মৃত্যু দিয়েই শেষ পর্ব দেখানো হয়েছে ধারাবাহিকে। ধারাবাহিকে রোহিত সেনের চরিত্রে আমরা অভিনেতা টোটা রায়চৌধুরী কে দেখতে পেয়েছি নিজের অভিনয়ের মাধ্যমে রোহিত সেনের চরিত্রে বেশ কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন অভিনেতা। এমনিতেই তাঁর অভিনয়ের ছড়িয়ে রয়েছে চারিদিকে তবে ধারাবাহিক প্রেমীরা আরো বেশি করে তার প্রেমে পড়ে গিয়েছিল শ্রীময়ীর মাধ্যমে। এবারে ধারাবাহিক শেষ হতেই নিজের ফিটনেস ট্রেনিং এর দিকে মন দিলেন অভিনেতা। মঙ্গলবার সকাল থেকেই নিজের ফিটনেস এর জন্য মাঠে নেমে পড়লেন অভিনেতা। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন সকলের সঙ্গে।

সোশ্যাল মিডিয়াতে টোটা রায়চৌধুরীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে রীতিমতো বন্দুক হাতে অ্যাকশনে ব্যস্ত অভিনেতা। টোটা রায়চৌধুরী কে দেখা গিয়েছে রীতিমতো কমান্ডোর মত অ্যাকশনে বন্দুক নিয়ে ছুটে আসতে। নির্দিষ্ট উচ্চতা ডিগবাজি খেতেও দেখা গিয়েছে তাকে। তিনি ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “নতুন বছর পুরোটাই অ্যাকশনধর্মী।” এ কারণেই তার এই ধরনের প্রশিক্ষণ। পরিচালক বিরসা দাশগুপ্ত এবং টোটা রায়চৌধুরী অভিনীত মুখোশ এর মাধ্যমে বড় পর্দায় আসতে চলেছেন অভিনেতা টোটা রায়চৌধুরী।

আগামী দিনে অনেক কাজ হাতে রয়েছে অভিনেতার। ইতিমধ্যে একটি হিন্দি ওয়েব সিরিজ এবং বাংলা ছবিতে কাজ করার প্রস্তাব এসেছে তার কাছে। যদিও সমস্ত কথাবার্তা এখনো সম্পন্ন হয়নি যদি সমস্ত কিছু ঠিকঠাক হয় তাহলে আগামী বছরই বলিউডের OTT প্লাটফর্মে দেখা যেতে পারে টোটা রায়চৌধুরী কে।

এছাড়াও কারন জোহরের ফিল্মের কাজ রয়েছে টোটা রায়চৌধুরী হাতে। যার ফলে আগামী বছরই টোটা পাড়ি দিতে চলেছেন মুম্বাই শহরে। ফেব্রুয়ারীতে নিজের অংশের শুটিং শেষ করে আবারো কলকাতায় ফিরবেন অভিনেতা। কলকাতায় ফিরে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ফেলুদার ছবির জন্য কাজ শুরু করবেন তিনি। এটি রিলিজ হবে হইচই এর ওটিটি প্লাটফর্মে।

Back to top button