টলিউড

“মুখ্যমন্ত্রী স্বপ্নে এসে আমায় ভারতনাট্যম শেখাচ্ছেন”, শ্রীলেখার আজব স্বপ্ন নিয়ে হাসির ফোয়ারা নেটমাধ‍্যমে, নিজের স্বপ্ন বিভ্রাট এর কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সোশ্যাল মিডিয়ার মাঝেমধ্যেই চর্চার শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার বিভিন্ন কর্মকাণ্ডের জন্য তিনি মাঝেমধ্যে খবরের শিরোনামে চলে আসেন, সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন মুহূর্ত তুলে ধরেন তিনি। রাজনৈতিক বা অভিনয় জগতে তিনি খবরের শিরোনামে উঠে আসে মাঝে মধ্যে। নেটিজেনরা ও তার পোস্ট বেশ উপভোগ করেন। এবারে নিজের স্বপ্ন বিভ্রাট এর কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরলেন অভিনেত্রী।

রাজনৈতিক দলের মধ্যে বামপন্থী দলের সমর্থক শ্রীলেখা মিত্র, লাল ঝান্ডা কে সাপোর্ট করে এসেছেন বরাবর। ২০২১ এর ভোটের প্রচার এর জন্য তাকে একাধিক জায়গায় দেখা গিয়েছিল। এবারে অভিনেত্রী নিজের স্বপ্ন বিভ্রাট এর কথা উল্লেখ করলেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী লিখেছেন “মানুষ তাঁদের পছন্দের হিরো-হিরোইন দের স্বপ্ন দেখে। কাল সারা রাত আমি শ্রদ্ধেয় মুখ্যমন্ত্রীর স্বপ্ন দেখলাম। তাও কী দেখলাম, উনি আমায় ভরতনাট্যম শেখাচ্ছেন। ফ্রয়েডিয়ান থিওরিতে এক ব্যাখ্যা কি হতে পারে? কারও কোনও আইডিয়া রয়েছে?” অভিনেত্রী এই ধরনের পোস্ট দেখে হতবাক হয়েছেন নেটিজেনরা।

উল্লেখ্য শ্রীলেখা মিত্র বরাবরই ঠোঁটকাটা স্বভাবের জন্য পরিচিত। সোজা কথা সোজা হবে বলতে বরাবর ভালবাসেন। সেটা রাজনৈতিক ময়দানে হোক বা অন্য কোনো বিষয় সমস্তকিছুই নিজেই নিজের বক্তব্য হিসেবে তুলে ধরেন তিনি। সম্প্রতিকালে অভিনেতা-অভিনেত্রীদের হুরমুড়িয়ে রাজনৈতিক দলে যোগ দেওয়ার নিয়ম বক্তব্য রেখেছিলেন তিনি। স্পষ্টবক্তা হিসেবে অনুরাগীদের কাছে তিনি প্রিয় হলেও মাঝেমধ্যে বেফাঁস কথা বলার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রল হয়েছেন বহুবার। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কতটা জনপ্রিয় সেটা তার কমেন্ট বক্স এবং পোষ্টের সংখ্যা দেখলেই বোঝা যায়।

Back to top button