বলিউড

ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতিয়ে দিয়েছিলেন অসাধারণ গানের প্রতিভা দিয়ে! তা সত্ত্বেও আজ তীব্র দারিদ্রতায় ভুগছেন প্রতিযোগী সাওয়াই ভাট

জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল এর মাধ্যমে বদলে গিয়েছে বহু প্রতিযোগীর জীবন। কারণ এখানে সাফল্য পেলে পরবর্তীকালে বলিউডে প্লেব্যাকের সুযোগ পেতে অসুবিধা হয়না প্রতিযোগীদের। পাশাপাশি বহু স্টেজ শো এর সুযোগ পান তারা। তেমনি এবার ইন্ডিয়ান আইডল সিজন ১৩ এর প্রতিযোগীরা শুধুমাত্র দেশ নয় বরং বিদেশেও নিয়মিত কনসার্ট করার সুযোগ পাচ্ছেন।

প্রসঙ্গত এ বছর এই প্রতিযোগিতার বিজয়ী হয়েছেন গায়ক পবনদীপ রাজন। পাশাপাশি দ্বিতীয় স্থান অধিকার করেছেন বাংলার মেয়ে অরুনিতা। তবে তাদের সঙ্গেই জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছিলেন রাজস্থান থেকে আসা প্রতিযোগী সাওয়াই ভাট।

সম্প্রতি শোয়ের বিচারক হিমেশ রেশমিয়ার সাহায্যে মুক্তি পেয়েছে তার অ্যালবাম এর প্রথম গান। যেটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। তবে অন্য আর পাঁচ জন প্রতিযোগীর থেকে তার জার্নিটা বেশ আলাদা ছিল। কারণ ইন্ডিয়ান আইডল এর আগে গ্রামে গ্রামে ঘুরে পুতুল নাচ দেখাতেন সাওয়াই ভাট তবে তাতে বিশেষ আর্থিক সুরাহা হত না তার।

পাশাপাশি বহু দিনের ইচ্ছে ছিল তার একটি পাকা বাড়ি বানানোর। কিন্তু সেক্ষেত্রে রাজস্থান সরকারের তরফ থেকে বিশেষ সাহায্যও পাননি তিনি। তবে বলাই বাহুল্য জীবন সংগ্রাম থামাননি এই সু কন্ঠের অধিকারী। বরং তিনি বিশ্বাস করেন তাঁর প্রতিভার জোরে একদিন তার আর্থিক অবস্থা পরিবর্তন আসবেই।

Back to top button