ভাইরাল

বিয়েবাড়ির পার্টিতে লাল শাড়ি পরে সকলের সামনে হামাগুড়ি দিয়ে লুটোপুটি খেয়ে উদ্দাম নাচ যুবতী বউদির! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তে কোন ভিডিও ভাইরাল হয়ে যেতে পারে। শুধু সেই ভিডিওটি কোন দর্শকের নজরে আসার অপেক্ষায় আর কেউ আটকাতে পারবেনা। বর্তমানে বিয়ের মরসুম চলছে চারিদিকে র শীতল আবহাওয়া তে নিজের পছন্দের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছে।

বিয়ে বাড়ি মানেই হইচই খাওয়া-দাওয়া আনন্দ নাচ-গান ইত্যাদি বিশেষ করে অবাঙ্গালীদের বিয়েতে একটি বাড়তি পাওনা হলো সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠান। এই অনুষ্ঠানে রীতিমতো তাদের নাচ গান ইত্যাদি হয়ে থাকে। এবারে সেরকমই একটি বিয়ে বাড়ির সঙ্গীত এবং মেহেদী অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটিতে একজন প্রাপ্ত বয়স্ক মহিলাকে একেবারে ছোট বাচ্চার মত নাচ করতে দেখা গিয়েছে। যার জন্য ভিডিওটির জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। একেবারে খোলা মনে নাচ করতে দেখা’ গিয়েছে তাকে ওই ভদ্রমহিলা কে। হয়তো প্রফেশনাল ডান্সারদের মতো তিনি নাচ করেননি বা কোনো প্রশিক্ষণ ছাড়াই স্টেজে নেমে পড়েছেন তাও তার খোলা মনে বিন্দাস পারফরমেন্স সকলেই এনজয় করেছেন। নিজের মতো করে নেচে সকলকে আনন্দ দিয়েছিলো মহিলা।

ভিডিওটিতে মহিলাটিকে কমলা রঙের একটি শাড়ি পড়ে নাচতে দেখা গিয়েছে। তিনি কখনও হামাগুড়ি দিচ্ছে আবার কখনও গড়াগড়ি খাচ্ছেন। জনপ্রিয় হিন্দি গান ব্যাং ব্যাং এর গানের তালে নেচে উঠেছে ওই ভদ্রমহিলা। ভিডিওর মহিলার পরিচয় জানা না গেলেও তার নাচের প্রশংসা করেছে সকলে। এই ভিডিওটি দেখে হেসে লুটোপুটি খাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button