ভাইরাল

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ল্যাটা মাছ হাতে জুন আন্টি ঊষসী চক্রবর্তীকে তাড়া রচনা ব্যানার্জীর, ভয়ে পালালেন জুন আন্টি! প্রোমো দেখে হাসির রোল নেট দুনিয়ায়

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলে দিদি নাম্বার ওয়ান। যা সঞ্চালনার দায়িত্বে দীর্ঘদিন ধরে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। সাধারণ মানুষের পাশাপাশি মাঝেমধ্যে টলিউডের সেলিব্রিটিদের উপস্থিত হতে দেখা যায় এই রিয়েলিটি শো এর মঞ্চে এবং সাধারণ মানুষের মতোই বিভিন্ন প্রতিযোগিতায় মেতে দেখা যায় তাদের।

তবে এবার খেলতে এসে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাসির রোল তুলে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী কাঞ্চনা মৈত্র এবং শ্রীময়ী খ্যাত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। কারণ তাদের খেলার মধ্যে একটি খেলা ছিল যেখানে তাদেরকে হাত দিয়ে ল্যাটা মাছ ধরতে হতো। এমনিতে পর্দায় দাপুটে নেতিবাচক চরিত্র হলেও মাছ ধরতে এসে ভয়ে কাবু হয়ে যান দুই অভিনেত্রী।

এরপরে এগিয়ে আসেন অভিনেত্রী রচনা ব্যানার্জি এবং মাছ ধরে নিয়ে তাড়া করেন উপস্থিত দুই খলনায়িকাকে। বলাই বাহুল্য অভিনেত্রী রচনা ব্যানার্জীর হাতে মাছ দেখে বেশ ভয় পেয়ে যান তারা। এদিনের প্রোমো দেখার পর রীতিমতো হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীরা জানাচ্ছেন গোটা পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। কারণ তারা মনে করছেন বেশ মজাদার হতে চলেছে এই পর্বটি।

Back to top button