বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে ল্যাটা মাছ ধরতে গিয়ে নাজেহাল অবস্থা অভিনেত্রী কাঞ্চনা এবং উষসীর, পর্দার ভিলেনদের এ কি হাল! ল্যাটা মাছ হাতে জুন আন্টিকে তাড়া রচনার! দিদি নম্বর ১-এর সেটে কেলেঙ্কারি কাণ্ড

এই মুহূর্তে বাংলা রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় এবং সুপারহিট রিয়ালিটি শো হল জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ ১০ বছর ধরেই এই রিয়েলিটি শো হয়ে আসছে জি বাংলার পর্দায়। আর প্রতিটি সিজনেই থাকে দর্শকদের জন্য নতুন নতুন চমক। সঞ্চালিকার দায়িত্বে প্রথম থেকেই রয়েছেন টলিউডের প্রথম সারির জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী রচনা ব্যানার্জি। মজার মজার খেলাধুলার মাধ্যমে থাকে প্রশ্ন-উত্তরের পর্ব। আর সবশেষে গিয়ে জানা যায় কে হলো সেই পর্বে দিদি নাম্বার ওয়ান।

প্রতিদিনই এই শো তে উপস্থিত থাকেন সাধারণ মানুষজন থেকে শুরু করে সেলিব্রিটি দাদা-দিদিরা। অনেক সময় জুটি বেঁধেও খেলতে আসেন অনেকে। বিভিন্ন বিশেষ পর্বগুলিতে বিশেষ বিশেষ মানুষজনদের দেখা যায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। সম্প্রতি জি বাংলার অফিসিয়াল পেজ থেকে রিয়েলিটি শো এর একটি নতুন ভিডিও সামনে এসেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে টেলিভিশন জগতের বহু পরিচিত অভিনেত্রীরা হাজির হয়েছেন ঐদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। এবং ল্যাটা মাছ ধরার খেলায় তারা প্রত্যেকেই কুপোকাত। কেউ একটা ল্যাটা মাছ ধরতে পারছে না। পরে দেখা যায় রচনা ব্যানার্জি নিজে ল্যাটা মাছ ধরে সকলকে দেখিয়ে দেয়।

ঐদিন দেখা যায় অভিনেত্রী কাঞ্চনা মৈত্র এবং অভিনেত্রী উষসী চক্রবর্তী দুজনেই ল্যাটা মাছ ধরতে ব্যর্থ হয়। যারা পর্দায় নায়ক নায়িকাদের নাকানি-চুবানি খাইয়ে ছাড়ে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র রচনা করে তারা নাকি সামান্য ল্যাটা মাছ ধরতে গিয়েই হাপিয়ে যাচ্ছে। এটাও কি বিশ্বাস করা যায় বলুন? অবশ্য পর্দায় আমরা যাদেরকে ভিলেন চরিত্রে দেখি তারা বাস্তবে কিন্তু প্রত্যেকেই খুবই ভালো মনের মানুষ। আগামী শুক্রবার এই মজাদার পর্ব দেখানো হবে জি বাংলার পর্দায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

Back to top button