টলিউড

‘হাঁটুতে বুদ্ধি তোমার’! হাঁটুতে গুরুতর চোট পাওয়া প্রেমিকা রুক্মিণীকে নিয়ে মজা করে বিতর্কের মুখে অভিনেতা দেব! নেটদুনিয়ায় ভাইরাল অভিনেতার বিতর্কিত কমেন্ট

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসে অভিনেতা দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রের কথা। নিজেদের সম্পর্কের কথা কখনোই লুকিয়ে রাখার চেষ্টা করেননি তারা। বরং এই মুহূর্তে একসঙ্গে ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে কাজ করতে দেখা যাচ্ছে তাদের। তবে এবার প্রেমিকা রুক্মিণী মৈত্রের ফটোয় কমেন্ট করে বিতর্কে জড়াতে দেখা গেল টলিউড সুপারস্টারকে।

প্রসঙ্গ এর আগে একবার হাঁটুতে চোট পেয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এবার আরও একবার গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী। জানা গিয়েছে খুব শীঘ্রই অপারেশন করতে হবে তার হাঁটুতে। তার মধ্যেও হাসিমুখে একটি ছবি এদিন সোশ্যাল মিডিয়া পোস্ট করতে দেখা গিয়েছিল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

সবাই যখন অভিনেত্রীকে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার বার্তা পাঠাচ্ছিলেন সে সময় অভিনেতা দেব জানিয়েছেন অভিনেত্রীর আবার মাথা ফেটে গেছে। বলাই বাহুল্য নিজের কমেন্টের মাধ্যমে অভিনেতা বোঝাতে চাইছিলেন অভিনেত্রীর বুদ্ধি হাঁটুতে রয়েছে।

যদিও মজার ছলে একে অপরের সঙ্গে মাঝেমধ্যেই এ ধরনের হাসি ঠাট্টা করে থাকেন তারা, তবে এদিন অভিনেতার কমেন্ট মোটেও ভালোভাবে নেননি অভিনেত্রীর অনুগামীদের একাংশ। বরং অভিনেত্রীকে দ্রুত সুস্থতার বার্তা দিতে দেখা গিয়েছে তাদের কমেন্টের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

Back to top button

Ad Blocker Detected!

Refresh