ভাইরাল

‘কোনো মতে ছেঁড়া পোশাক দিয়ে শরীর ঢেকে ঘুরছেন’! এবার সরাসরি সাংবাদিকদের থেকে টাকা চেয়ে বসলেন অভিনেত্রী উরফি জাভেদ, জানালেন হাতে টাকা নেই

এই মুহূর্তে বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে উরফি জাভেদ এর নাম। কারণ সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমের দৌলতে প্রায় প্রতিদিনই নেটিজেনদের সামনে নতুন নতুন রূপে ধরা দেন অভিনেত্রী। যা নিয়ে তীব্র বিতর্ক শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার অভিনেত্রী সরাসরি ঈদের উপহার হিসেবে উপস্থিত সাংবাদিকদের থেকে টাকা চেয়ে বসলেন।

প্রসঙ্গত মাঝে মধ্যেই মুম্বাই এয়ারপোর্টে দেখতে পাওয়া যায় অভিনেত্রী উরফি জাভেদকে। যদিও নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন অভিনেত্রী আসলে কোথাও যান না। শুধুমাত্র নেটিজেনদের মনোযোগ আকর্ষণ করার জন্য মুম্বাই এয়ারপোর্টে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। পাশাপাশি ইতিমধ্যেই তার বিরুদ্ধে হলিউডের তারকাদের পোশাক-পরিচ্ছদ নকল করার অভিযোগ উঠেছে।

তবে সম্প্রতি দোষ স্বীকার করে নিয়ে অভিনেত্রী জানিয়েছেন হলিউডের তারকারা যে ধরনের পোশাক পরেন তা তার পক্ষে পাওয়া প্রায় অসম্ভব। যে কারণে একটু আধটু নকল করতে হয় তাকে। তবে এদিন সাংবাদিকদের থেকে ঈদের উপহার চাইতেই তারা জানিয়েছেন অভিনেত্রী যথেষ্ট ধনী। এর উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন ধনী-গরীব আসলে মানসিকতা দিয়ে বিচার করা উচিত। পাশাপাশি তিনি যে ধনী নন, সে কথা স্পষ্ট করে দিতে দেখা গেছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button