বলিউড

ভারতের সাধারণ মানুষের থেকে টাকা ইনকাম করে আমেরিকায় এবার বিলাসবহুল স্টেডিয়াম বানাতে চলেছেন অভিনেতা শাহরুখ খান! ‘ক্রিকেট-প্রেমীদের জন্য দারুণ সুখবর’!

তৈরি হওয়ার পর থেকেই কলকাতা নাইট রাইডার্স দলটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম জনপ্রিয় ক্রিকেট দল হয়ে উঠতে সক্ষম হয়েছিল। পাশাপাশি দুবার সেরার খেতাবও ছিনিয়ে নিতে সক্ষম হয়েছে কেকেআর। তবে এবার এই ক্রিকেট দলের মালিক বলিউড অভিনেতা শাহরুখ খান ক্রিকেটকে আমেরিকার মতো দেশে আরো বিস্তারিত ভাবে ছড়িয়ে দেওয়ার জন্য নিয়েছেন নতুন সিদ্ধান্ত।

তার নির্দেশে এবার আমেরিকার লস অ্যাঞ্জেলেস তৈরি হতে চলেছে একটি বিলাসবহুল নতুন ক্রিকেট স্টেডিয়াম। এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে বলিউড বাদশা জানিয়েছেন ভবিষ্যতে যুক্তরাষ্ট্রে ক্রিকেটের আরো জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এই স্টেডিয়াম বানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যেহেতু একেবারে শহরের প্রাণকেন্দ্রে তৈরি হবে তাই এর জনপ্রিয়তা নিয়ে এখন থেকেই নিশ্চিত শাহরুখ খান। জানা গিয়েছে খেলা দেখার জন্য অভিজাত বসার জায়গা থেকে শুরু করে স্টেট অব দ্যা আর্ট ট্রেনিংয়ের পরিকাঠামো, ফ্লাডলাইট, লকার রুম, আইসিসি নীতিমালা মেনে আন্তর্জাতিক মানের পিচ, বিশ্রাম নেওয়ার ঘর সমস্তটাই থাকবে এই স্টেডিয়ামে।

তবে শুধুমাত্র শাহরুখ খানই নন, পাশাপাশি স্টেডিয়াম তৈরির অন্যতম বৃহৎ অংশীদার হল মেজর লীগ ক্রিকেট। জানা গেছে ১৫ একর জমির উপর এই বিলাসবহুল স্টেডিয়াম তৈরি করতে বলিউড বাদশা শাহরুখ খান খরচ করতে চলেছেন ৩০ মিলিয়ন ডলারেরও বেশি। সব মিলিয়ে কেকেআর নিয়ে এই মুহূর্তে উন্মাদনা ভক্তদের মধ্যে তুঙ্গে।

Back to top button