বাংলা সিরিয়াল

সুপারস্টার বনির সাথে ব্রেকআপ এর পরেই হলুদ লেহেঙ্গা-চোলি তে পুরুষ অনুগামী দের হৃদয়ে ঝড় তুললেন কৌশানী, অসাধারণ লুকে ধরা দিলেন অভিনেত্রী কৌশানী মুখার্জী

বেশ কিছুদিন ধরেই টলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে যে অভিনেত্রী কৌশানী ও অভিনেতা বনির মধ্যে নাকি কথা বলা বন্ধ। আর এই খবর শুনেই অনেকে ধরেই নিয়েছেন যে তাদের মধ্যে হয়তো বিচ্ছেদ হয়ে গেছে। কিন্তু এইসবের মাঝেই আবারও সোশ্যাল মিডিয়ার ছবি পোস্ট করলেন কৌশনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

কৌশানীর পোস্ট করা ছবিতে অভিনেত্রীকে হলুদ রঙের ফ্লেয়ারড লেহেঙ্গা-চোলি, চোলির স্লিভ স্প্যাগেটি পরে দেখা গিয়েছে। লেহেঙ্গাটি সম্পূর্ণ হলুদ রঙের ও ফ্লেয়ারড। তাতেও রয়েছে আকাশি ও কমলা সুতোর কারুকার্য। চোলির গলা সামান্য ডিপ। এরসাথে রয়েছে ম্যাচিং হলুদ রঙের সিকুইনড ওড়না। এরসাথে কৌশানী মানানসই গোলাপি রঙের স্টোন বসানো বড় মাঙ্গটিকা পড়েছেন। আর হাতে রয়েছে সোনালি রঙের মানতাসা ও সাদা রঙের চুড়ি। দুহাতে রয়েছে ভর্তি মেহেন্দি। খোলা ওয়েভি চুলে অভিনেত্রীকে দারুন মানিয়েছিল। ক্যাপশনে লিখেছেন ‘তোমার দিকেই দেখছি’।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

তবে ব্রেকআপ নিয়ে কৌশাণী জানিয়েছেন যে ব্রেকআপ হলে তিনি নিজেই জানাবেন। তাদের দুজনের মধ্যে মতবিরোধ হয়েছে। সব সম্পর্কেই ঝামেলা হয়ে থাকে। তাই কিছুদিন একাই থাকতে চান তিনি। ব্রেকআপ হলে সকলেই জানতে পারবেন। বনি ও জানিয়েছেন ব্রেকআপ হয়নি তাদের। কাজের মধ্যে সময়দিতে পারছিলেন না কৌশানী কে আর সেই নিয়েই সামান্য ঝামেলা হয়। তবে খুব শীঘ্রই সবটা ঠিক হয়ে যাবে বলে আশাবাদী বনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Back to top button