বাংলা সিরিয়াল

‘ছোটবেলায় না পড়ে পাশ করেছি টুকলি করে’! সারা বছর পড়াশোনা না করে টুকলি করে পাশ করেছেন সৌরভ গাঙ্গুলী, ফাঁস করলেন নিজের গোপন তথ্য

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব এবং রুক্মিণী অভিনীত ‘কিসমিশ’। ছবি মুক্তি পাবার আগে এবং পরে ছবির প্রচারের জন্য বিভিন্ন টিভি রিয়েলিটি শো গুলোতে হাজির হয়েছে কিশমিশের টিম। তাই কয়েকদিন আগেই জি বাংলা দাদাগিরি মঞ্চে হাজির হলো উপস্থিত ছিল দেব রুক্মিণী, খরাজ মুখোপাধ্যায়, লিলি চক্রবর্তী থেকে শুরু করে আরো বিভিন্ন কলাকুশলীরা। গত রবিবারে এই পর্ব সম্প্রচারিত হয়েছে জি বাংলার পর্দায়।

কিশমিশের পুরো টিমের সঙ্গে দারুণ মজা করে পুরো পর্বটি কাটিয়েছে দর্শক। সঙ্গে ছিল সৌরভ গাঙ্গুলীর মজার মজার গুগলি প্রশ্ন ইত্যাদি। বর্তমানে দাদাগিরির জনপ্রিয়তা আকাশছোঁয়া। বিগত ৯টি সিজন ধরে দাদাগীরির মঞ্চে মাটিতে রেখেছেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী, আমাদের সকলের প্রিয় মহারাজা। ঐদিন দাদাকে মঞ্চে রুক্মিণী সঙ্গে র‌্যাম্প ওয়াক এও দেখা গিয়েছে।

ঐদিন দাদার সঙ্গে প্রত্যেকেই নিজেদের মজার মজার গল্প ভাগ করে নিয়েছে। রুক্মিণী ঐদিন দাদার সঙ্গে নাচও করেছে। ক্রিকেটের পাশাপাশি নাচেও যে দাদা এত ভাল সেটা জানালেন রুক্মিণী। রুক্মিণী জানিয়েছেন যে নাচ না জানলে ও দাদা কিন্তু দারুণ নাচেন। এর উত্তর সৌরভ গাঙ্গুলী বলেছে ‘সারা বছর পড়াশোনা করে টুকলি করে পাশ করেছি আর এইটুকু পারব না।’ আর দাদার এই কথা শুনে প্রত্যেকে তো একেবারে হেসে গড়াগড়ি।

কিশমিশের একটা হুক স্টেপ আছে সেটা দাদাকে শেখাবেন অভিনেত্রী। বর্তমানে সৌরভ গাঙ্গুলীর দাদাগিরির মঞ্চে রুক্মিণীর সঙ্গে নাচের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রত্যেকেই সৌরভ গাঙ্গুলীর প্রশংসায় পঞ্চমুখ। এছাড়াও ঐদিন মঞ্চে দেব কে বিভিন্ন চাল ডাল এর দাম জিজ্ঞাস করা হয় পরীক্ষা করা হয় যে সে কতটা পারদর্শী। কিন্তু দেব উত্তর দিতে না পারলেও দাদা সব কিছুর সঠিক জবাব দেন।

Back to top button