ভাইরাল

‘এবার ‘কাঁচা বাদাম’ গানে পা মেলালেন পর্দার ‘সত্যজিৎ রায়’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভুবন বাদ্যকরের সঙ্গে জিতু কামাল ও স্ত্রী নবনীতার নাচ

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনদের সামনে নিজের রচনা করা ‘কাঁচা বাদাম’ গান নিয়ে উঠে আসতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর এই একটা গানের মাধ্যমেই চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। বর্তমানে একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সঙ্গে লক্ষাধিক টাকার চুক্তিতে সই করতে দেখা গেছে তাকে।

পাশাপাশি টলিউডের একাধিক সেলিব্রিটির সঙ্গে ইতিমধ্যে নিজের গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছে প্রিয় বাদাম কাকুকে। এবার সেই তালিকায় যোগদান করলেন জনপ্রিয় টলিউড অভিনেতা জীতু কামাল এবং তার স্ত্রী নবনীতা। এদিন অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউড অভিনেত্রী নবনীতা ‘কাঁচা বাদাম’ গানের নাচের ভিডিও ভাগ করে নিয়েছেন। সেখানেই তাঁর সঙ্গে দেখা গিয়েছে ভুবন বাদ্যকর এবং তার স্ত্রীকে। পাশাপাশি ভিডিওয় উপস্থিত ছিলেন টলিউড অভিনেতা জিতু কামালও।

প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউড পরিচালক অনিক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ সিনেমাটি। যেখানে সত্যজিৎ রায়ের ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা জিতু কামালকে। ইতিমধ্যেই সিনেমার ট্রেলার দারুন ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে। এবার স্ত্রী নবনীতার সঙ্গে ‘কাঁচা বাদাম’ গানে তাকে তাল মেলাতে দেখে দারুণ উচ্ছ্বসিত অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Back to top button

Ad Blocker Detected!

Refresh