টলিউড

‘সাবধানে থাক, দরকার পড়লে একটু হরলিক্স খা’! অভিনেতা সোহম চক্রবর্তীর ছবিতে সুপারস্টার দেবের কমেন্ট দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম একজন পরিচিত অভিনেতা হলেন সোহম চক্রবর্তী। পাশাপাশি রাজনীতির ময়দানেও বেশ সক্রিয় অভিনেতা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের স্ত্রীয়ের সঙ্গে রোমান্টিক ফটো পোস্ট করে চাঞ্চল্য ফেলে দিলেন অভিনেতা। কারণ তার ফটোয় দারুণ মজাদার মন্তব্য করতে দেখা গিয়েছে আরেক অভিনেতা তথা টলিউড সুপারস্টার দেবকে।

প্রসঙ্গত, অভিনয় জগৎ থেকে শুরু করে রাজনীতির ময়দান, সব ক্ষেত্রেই পাশাপাশি দাঁড়িয়ে কাজ করতে দেখা যাচ্ছে দেব এবং সোহম চক্রবর্তীকে। তাই পর্দার পিছনেও তারা যে একে ওপরের ভালো বন্ধু সে কথা জানতে বাকি নেই দর্শকদের। তবে এবার আট বছরের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে নিজের স্ত্রীয়ের সাথে একটি ফটো পোস্ট করেছিলেন অভিনেতা। যেখানে স্ত্রীয়ের উদ্দেশ্যে ভালোবাসা জানাতে দেখা গিয়েছিল তাকে।

বলাইবাহুল্য সেই পোস্টে অভিনেতার অনুগামীদের অনেকেই আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছিলেন তাকে। তবে এরপর নেটিজেনদের নজর কেড়ে নেয় অভিনেতা দেবের একটি মন্তব্য। অভিনেতা সোহম এবং তার স্ত্রীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি মজা করে লিখেছেন সুস্থ থাকার পাশাপাশি যদি দরকার হয় তাহলে একটু হরলিক্স খেতে। বলাই বাহুল্য সোহম চক্রবর্তীর শিশুশিল্পী হিসেবে অভিনীত একটি সিনেমা থেকেই একথা ধার করে মজা করেছিলেন দেব, যা নিয়ে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button