টলিউড

‘আমি এখনো অভিনয় শিখছি সোহমের থেকে’! সহ-অভিনেতা সোহম চক্রবর্তীর সিনেমা ‘কলকাতার হ্যারি’র প্রচারে নামলেন টলিউড সুপারস্টার দেব

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেতে দেখা গিয়েছে সুপারস্টার দেব এবং টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র অভিনীত বাংলা সিনেমা ‘কিশমিশ’। ইতিমধ্যেই বাংলা সিনেমার দর্শকদের হলমুখী হতে দেখা গিয়েছে সিনেমাটি দেখার জন্য। তবে এবার সহ-অভিনেতা সোহম চক্রবর্তীর নতুন সিনেমা ‘কলকাতার হ্যারি’র হয়ে প্রচারে নামতে দেখা গেল স্বয়ং দেবকে। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দেব জানিয়েছেন বাংলা সিনেমার জন্য এখন প্রতিযোগিতা নয়। বরং একে অপরের পাশাপাশি থেকে একে অপরকে সমর্থন জানানোর সময়।

প্রসঙ্গত সদ্য মুক্তিপ্রাপ্ত রাজদীপ ঘোষ পরিচালিত ‘কলকাতার হ্যারি’ সিনেমায় সোহম চক্রবর্তীর পাশাপাশি দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। পাশাপাশি একই দিনে মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী অভিনীত ‘মিনি’ সিনেমাটি। সে ব্যাপারে মুখ খুলে অভিনেতা সোহম চক্রবর্তী জানিয়েছেন দুর্গাপূজার সময় বাঙালিরা যেমন দিন ভাগ করে ঠাকুর দেখতে যান, সেরকমই সময় ভাগ করে সবকটি বাংলা সিনেমার পাশে দাঁড়ানো উচিত দর্শকদের।

এদিন টলিউড সুপারস্টার দেব সোহম চক্রবর্তীর সিনেমা সকলকে দেখার আবেদন করার পাশাপাশি অভিনেতার অভিনয়ের প্রশংসা করে জানিয়েছেন তিনি এখনও সোহম চক্রবর্তীর কাছ থেকে অভিনয় শিখছেন। বলাই বাহুল্য দুই প্রতিযোগী অভিনেতার বন্ধুত্ব দেখে এদিন বেশ চমকে গেছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)

Back to top button