বাংলা সিরিয়াল

‘মানুষ ড্রামা পছন্দ করে, তাই ওরকম গল্প লিখি’! সিরিয়ালের চিত্রনাট্য লেখা নিয়ে অপকট মন্তব্য লীনা গঙ্গোপাধ্যায়ের

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে টপকে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে নিতে দেখা গিয়েছে স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটিকে। প্রসঙ্গত এতদিন পর্যন্ত টিআরপি তালিকার বেশ নিচের দিকে থাকতে দেখা গিয়েছিল ‘ধূলোকণা’কে। তবে সম্প্রতি গল্পে বদল এনেছেন ধারাবাহিকের নির্মাতারা। প্রসঙ্গত ‘ধূলোকণা’ ধারাবাহিক রচনা এবং প্রযোজনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে রীতিমতো দ্বন্দ্ব দেখতে পারছেন দর্শকরা।

এবং সে কারণেই ক্রমাগত বাড়ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেলো লীনা গঙ্গোপাধ্যায়কে। প্রসঙ্গত ইতিমধ্যে একাধিক বার নিজের লেখা চিত্রনাট্যর কারণে বিতর্কের মধ্যে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে এই জনপ্রিয় মহিলা চিত্রনাট্যকারকে। তার রচনা করা ধারাবাহিকে কেবলমাত্র পরকীয়া দেখতে পাওয়া যায় এমন অভিযোগ তুলেছেন দর্শকরা বারংবার।

এদিন সে বিষয়ে মুখ খুলে লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন দর্শকরা ড্রামা পছন্দ করে এবং দর্শকদের পছন্দ তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে কারণে দর্শকরা যেমন চান সেই রকমই গল্প লেখেন তিনি। তবে ‘ধূলোকণা’র বাংলা সেরা ধারাবাহিক হয়ে ওঠার প্রসঙ্গ উঠতেই তিনি জানিয়েছেন এখন আর এ ব্যাপারে তেমন উচ্ছ্বাস বোধ করেন না তিনি। কারণ গোটা বিষয়টিতে অভ্যস্ত হয়ে গেছেন তিনি।

Back to top button