বাংলা সিরিয়াল

নিজের দেশকে জলদস্যুদের হাত থেকে মুক্ত করার নায়ক হাজির হচ্ছেন দাদাগীরির মঞ্চে! এবার সামনে আসবে আসল হিরো দের গল্প

বাংলা রিয়েলিটি শো গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় সব হল জি বাংলা দাদাগিরি। বর্তমানে এই শো এর সিজন ৯ চলছে। প্রশ্ন-উত্তর, আড্ডা সবকিছু মাধ্যমে এই রমরমিয়ে এগিয়ে চলেছে সিজনের পর সিজেন। প্রতিদিনই সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ উপস্থিত থাকেন এই মঞ্চে। আর তাদের প্রত্যেকের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতে ওঠেন সঞ্চালক তথা প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। বর্তমানে তিনি বিসিসিআইয়ের প্রেসিডেন্ট ও বটে। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে দাদাগিরি আগামী পর্বের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায় যে ঐদিন দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিল মহসীন উল হাকিম। যিনি কিনা সুন্দরবন এলাকায় কর্মরত এবং তার কাজ হচ্ছে জলদস্যুদের হাত থেকে দেশকে বাঁচানোর যেখানে সুন্দরবনের মানুষের হাতে করে প্রাণ নিয়ে থাকেন সবসময় ভয় ভয় থাকে কখন বা কিংবা কুমিরের পেটে চলে যায় তাদের জীবন সেখানে দাঁড়িয়ে তিনি প্রাণ হাতে করে নিজের কাজ করে চলেন সর্বক্ষণ শুধুমাত্র দেশের মানুষদের সুরক্ষায় তিনি পাহারায় থাকেন।

সরকারের থেকে অনুমতি নিয়েই তিনি এই কাজ করে এরপর বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১লা নভেম্বর বাংলাদেশকে দস্যু মুক্ত ঘোষণা করেন। মহসীন বাবুর সাহসিকতার জন্য বাংলাদেশকে দস্যুমুক্ত করতে পেরেছিল তার গোটা টিম আরে সাহসিকতার পরিচয় গল্প শোনাতেই দাদাগীরির মঞ্চে আগামী রবিবার হাজির হচ্ছেন তিনি।

Back to top button