বাংলা সিরিয়াল

নিজের জন্মদিনে সবথেকে বেশি মা কে মিস করেন অভিনেত্রী মানালি দে, প্রতি বছর নতুন করে মাকে হারান নায়িকা, মা তো নেই! সেই অভাব আপ্রাণ মেটাচ্ছেন তাঁর দুই পরিবার

আজ অভিনেত্রী মানালি দে এর শুভ জন্মদিন। যাকে আমরা প্রতিদিন টেলিভিশনের পর্দায় ফুলঝুরি চরিত্রে অভিনয় করতে দেখি আজ তারই জন্মদিন। সাধারণ মানুষের কাছে তিনি এখন ফুলঝুরি নামেই পরিচিত। ধূলোকণা ধারাবাহিক বর্তমানে বেঙ্গল টপার। তাই এই বছরের জন্মদিনের খুশি দ্বিগুণ। তবে নিজের এই বিশেষ দিনেও কাজের থেকে ছুটি নেননি মানালি। শুটিংয়ের ফাঁকেই চললো জন্মদিন সেলিব্রেশন।

সেটে অনেকেই তার জন্য পায়েস রান্না করে এনেছেন। উপহার এ ভরে গিয়েছে তার দুটো হাত। মজার ছলে তিনি জানিয়েছেন এবছরে সকলের থেকেই চেয়ে চেয়ে উপহার নিচ্ছেন তিনি। কিন্তু এত খুশি আনন্দের মাঝেও মা কে খুব মিস করেন তিনি। জন্মদিন এলেই মনে পরে মা তো আর নেই। মাকে বার বার মনে পড়ে নিজের এই বিশেষ দিনে।

কিন্তু তার দুই পরিবার মিলেই তার এই দিনটি বিশেষ করে তোলে। বাবার কাছ থেকে পেয়েছেন নতুন মোবাইল, শাশুড়ি মা দিয়েছেন জমা, স্বামী অভিমন্যু মুখোপাধ্যায়ও বিশেষ উপহার ভরিয়ে তুলেছেন। আজ বিকেল টা পুরো পরিবারের সঙ্গেই কাটাবেন অভিনেত্রী। সব কাজ বাদ। আজ ডায়েট ভুলে বিরিয়ানি, মাটন কষা ও সিমাইয়ের পায়েস সেজে উঠেছে তার পাতে।

Back to top button