বাংলা সিরিয়াল

‘বহুদিনের ইচ্ছা ছিল কলকাতা দেখার’! রাস্তায় দাঁড়িয়ে খেলেন ফুচকা, ‘ইস্মার্ট জোড়ি’র জন্য স্বপ্নপূরণ হলো ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের, কলকাতা ঘুরলেন স্ত্রী, নাতনিকে নিয়ে

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যাপক ভাইরাল হতে দেখা গিয়েছিল বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে। গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করার সময় যে গান গাইতেন তিনি, ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করার উদ্দেশ্যে, সেই গান মুহুর্তের মধ্যে পছন্দ হয়েছিল নেটিজেনদের একটি বড় অংশের। ফলস্বরূপ তারপর থেকে কেবলমাত্র উন্নতির দিকে এগিয়ে যেতে দেখা গিয়েছে সকলের প্রিয় বাদাম কাকুকে।

পাশাপাশি সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছে ভাইরাল হওয়া এই বাদাম বিক্রেতাকে। সঙ্গে উপস্থিত ছিলেন তার স্ত্রী আদুরীও। এবার সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ ভাগ করে নিলেন একটি ভিডিও, যেখানে দেখা গিয়েছে দীর্ঘদিন পরে ‘ইস্মার্ট জোড়ি’র নির্মাতাদের উদ্যোগে স্বপ্ন পূরণ হয়েছে ভুবন বাদ্যকরের। কারণ ভিডিওয় তিনি জানিয়েছেন দীর্ঘদিন ধরে কলকাতা ঘুরে দেখার স্বপ্ন ছিল তার।

অবশেষে ট্যাক্সি চেপে ভিক্টোরিয়া মেমোরিয়াল, কুমোরটুলি থেকে শুরু করে কলকাতার বিভিন্ন অংশে ভ্রমণ করতে দেখা গেছে ভুবন বাবুকে। তার সঙ্গে এই যাত্রায় উপস্থিত ছিলেন তার স্ত্রী এবং নাতনি। বলাই বাহুল্য প্রিয় বাদাম কাকুর এই সাফল্য দেখে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা। পাশাপাশি অনেককেই ধন্যবাদ দিতে দেখা গিয়েছে চ্যানেল কর্তৃপক্ষকে।

Back to top button