বাংলা সিরিয়াল

ব্রাহ্মণ হয়েও জন্মদিনে নিজের মুসলিম প্রেমিক শাহনাওয়াজের সঙ্গে অনুগামীদের পরিচয় করালেন ‘পিলু’ খ্যাত অভিনেত্রী সৌমি চক্রবর্তী! দেখুন ছবি

এই মুহূর্তে জি বাংলা চ্যানেলের যে সমস্ত ধারাবাহিকগুলি দর্শকদের মন জয় করে নিয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘পিলু’। এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমি চক্রবর্তীকে। তার রাই চরিত্রটি ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অতি অল্প সময়ের মধ্যে বিরাট সংখ্যক অনুগামী সংখ্যা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। এবার তাদের সঙ্গেই নিজের প্রেমিকের পরিচয় করিয়ে দিতে দেখা গেল অভিনেত্রীকে।

জানা গিয়েছে তার প্রেমিকের নাম শাহনাওয়াজ খান। তবে তিনি অভিনেত্রীর মতই বিনোদন জগতের সঙ্গে যুক্ত কিনা তা এখনো জানতে পারেননি অনুগামীরা। তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিক ফটো ভাগ করে নিতে দেখা গেছে অভিনেত্রীকে। সুইমিং পুল থেকে শুরু করে নাইট ক্লাব, বিভিন্ন জায়গায় ঘনিষ্ঠ অবস্থায় একে অপরের সঙ্গে ফটো তুলতে দেখা গিয়েছে দুজনকে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের একাউন্টে এদিন নিজের জন্মদিনের একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী সৌমি চক্রবর্তী জানিয়েছেন বয়ফ্রেন্ড এবং নিজের কাছের মানুষদের কাছ থেকে দারুন সারপ্রাইজ পেয়েছেন তিনি জন্মদিন উপলক্ষে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে সমস্ত অনুগামীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের সকলকে ধন্যবাদ দিতে দেখা দিয়েছে অভিনেত্রীকে।

Back to top button